‘আর্য’কে ছেড়ে অন্য পুরুষের সঙ্গে মালদ্বীপে উড়ে গেলেন ‘চারু’! অন্তর্বাসে আগুন ধরালেন

‘আর্য’কে ছেড়ে অন্য পুরুষের সঙ্গে মালদ্বীপে উড়ে গেলেন ‘চারু’! অন্তর্বাসে আগুন ধরালেন

মালদ্বীপ থেকে সুপার হট ছবি পোস্ট করলেন দেবচন্দ্রিমা । ছবি- ইনস্টাগ্রাম ।

পর্দার ঘরোয়া বউ, মিষ্টি সেই চারু এখন বিকিনিতে আগুন ধরাচ্ছেন মালদ্বীপের সমুদ্র সৈকতে । সঙ্গী আরও একজন..... । দেখুন সেই ছবি ।

  • Share this:

    #কলকাতা: দেবচন্দ্রিমা সিংহরায় (Debchandrima Singha Roy) । টলিউডের একটি জনপ্রিয় নাম । দেবচন্দ্রিমার থেকেও তাঁকে ‘চারু’ নামেই বেশি চেনেন দর্শকরা । কারণ স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘সাঁঝের বাতি’তে তিনিই নায়িকা । পর্দায় চারু আর আর্যর কেমিষ্ট্রি দারুণ উপভোগ করেন তাঁদের ভক্তরা । পর্দার বাইরেও কিন্তু প্রেমেই মশগুল থাকেন সকলের প্রিয় ‘চারু’ । দীর্ঘদিনের বয়ফ্রেন্ড সায়ন্ত মোদকের সঙ্গে জমাটি প্রেম তাঁর । কোনও লুকোছাপা নেই, নেই গোপনীয়তা । সকলেই জানেন দেবচন্দ্রিমা আর সায়ন্ত’র প্রেমের কথা ।

    সায়ন্ত ও দেবচন্দ্রিমার প্রেমের সূত্রপাত কাজের সুবাদেই। কালারস বাংলা-র ‘কাজললতা’ ধারাবাহিকে কাজের সময় থেকেই দুজনের বিশেষ বন্ধুত্বের সূত্রপাত। প্রায় তিন বছর হয়ে গেল তাঁদের সম্পর্কের । তা হলে কবে বিয়ের পিঁড়িতে বসবেন এই তারকা জুটি । সেই উত্তর অবশ্য জানা নেই । কিন্তু তার আগেই প্রি-হনিমুনে মালদ্বীপ বেড়াতে গেলেন কপোত-কপোতী । আর সেখান থেকে একের পর এক হট, রোম্যান্টি ছবি শেয়ার করলেন নায়িকা । মালদ্বীপ থেকে একের পর এক চোখ ধাঁধানো ছবি উপহার দিচ্ছেন তিনি । ভারত মহাসাগরের শান্ত, স্নিগ্ধ, নীল জলরাশি, মনোরম আবহাওয়া, বিলাসবহুল রিসর্ট, কখনও সূর্যদয়, কখনও সাগর পাড়ে সূর্যাস্ত দেখেই দিন কাটছে তাঁদের ।

    এর মধ্যে ছিল দেবচন্দ্রিমার জন্মদিনও । বিশেষ এই দিনটায়, বিশেষ মানুষের সঙ্গে, বিশেষ মুহূর্ত যাপন করলেন নায়িকা । গোলাপি রঙা ফ্রিল ড্রেসে একেবারে রাজকুমারী লাগছিল তাঁকে দেখতে । একসঙ্গে কেক কাটা, সেলিব্রেশন সবই হল । এখানেই শেষ নয় । স্যুইমিং পুলে ব্রেকফাস্ট, জলের নীচে স্কুবা ডাইভিং, সেলফি, হুল্লোড়....সব মিলিয়ে মাতিয়ে দিলেন কপোত-কপোতী ।

    Published by:Simli Raha
    First published: