• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES TOLLY HEROINE PRIYANKA BHATTACHARJEE FEEDS MONKEY WITH HER OWN HANDS FROM THE WINDOW VIRAL VIDEO SR

জানলা থেকে নিজের হাতে হনুমান’কে খাওয়ালেন টলি-নায়িকা প্রিয়াঙ্কা! ভাইরাল ভিডিও

নায়িকার বাড়ির রান্নাঘরের জানলায় এসেছিল একটি হনুমান । ক্ষুধার্ত হনুমানটিকে দেখে মায়া হয় প্রিয়াঙ্কার । নিজে হাতে করে টোস্ট খাওয়ান হনুমানটিকে ।

নায়িকার বাড়ির রান্নাঘরের জানলায় এসেছিল একটি হনুমান । ক্ষুধার্ত হনুমানটিকে দেখে মায়া হয় প্রিয়াঙ্কার । নিজে হাতে করে টোস্ট খাওয়ান হনুমানটিকে ।

  • Share this:

    #কলকাতা: রবিবার দিনটা সবার কাছেই একটু এক্সট্রা আনন্দ নিয়ে আসে । হাজার কাজের মধ্যেও এই দিনটায় যেন একটু প্রাণ খুলে নিঃশ্বাস নেওয়া, একটু ছুটি কাটানো । টলি-নায়িকা প্রিয়াঙ্কা ভট্টাচার্য্যও তেমনই অন্যরকম করে কাটালেন রবিবারের দিনটা ।

    নায়িকা পশুপ্রেমী । বরাবরই অবলা জীবদের জন্য একটু সাহায্যের আর ভালবাসার হাত বাড়িয়ে দিয়ে তৃপ্ত হন তিনি । আর রবিবারের সকালটা শুরু হল তেমনই এক অবলা জীবকে সেবা করে । নায়িকার বাড়ির রান্নাঘরের জানলায় এসেছিল একটি হনুমান । ক্ষুধার্ত হনুমানটিকে দেখে মায়া হয় প্রিয়াঙ্কার । নিজে হাতে করে টোস্ট খাওয়ান হনুমানটিকে ।

    গোটা ঘটনার একটি মিষ্টি ভিডিও তিনি নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় । তাতে দেখা যাচ্ছে, আহ্লাদিত হয়ে হনুমানটি জানলায় বসে বসে খাচ্ছে । আর নিজের হাতে করে হনুমানকে পাউরুটি ছিড়ে ছিড়ে দিচ্ছেন নায়িকা । সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি পোস্ট হতেই তা মন জয় করে নিয়েছে নেটিজেনদের ।

    প্রিয়াঙ্কা ভট্টাচার্য্য টলিউডের জনপ্রিয় নায়িকা । ইন্ডাস্ট্রিতে শুরুটা হয়েছিল অনেক ছোটবেলায় । ধীরে ধীরে একটা একটা করে ধাপ পেরিয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য । তাঁর ‘তুমি আসবে বলে’, ‘সীমারেখা’, ‘মা’ সবক’টি সিরিয়ালই মানুষের মনে দাগ কেটে গিয়েছিল । এরপর ছোট পর্দা থেকে ওয়েবের দুনিয়ায় লম্বা লাফ । তাতেও সফল নায়িকা । ‘হোলি ফাঁক’-এর দু’টি সিজনেই তাঁর ‘রাইমা’ চরিত্র ছিল ভরপুর এন্টারটেইনমেন্ট । আবার ‘ব্যোমকেশ’-এ পাশের বাড়ির ভীত-লাজুক মেয়ের চরিত্রেও প্রমিনেন্ট ছিলেন তিনি ।

    খুব শীঘ্রই বড় পর্দায় যাত্রা শুরু করবেন প্রিয়াঙ্কা । এ বছরই হয়তো প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি । ছবিটি একটি সাসপেন্স থ্রিলার । ছবিতে রয়েছেন টলিউডের আরও তিন মেগা স্টার । পরব্রত চট্টোপাধ্যায়ের প্রডাকশন হাউসের ব্যানারে জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় আসছে এই ছবি । প্রিয়াঙ্কা ছাড়াও এই ছবিতে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী, অঙ্কুশ ও বনি । ছবিতে ঋতাভরীর বোনের চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা ।

    Published by:Simli Raha
    First published: