Yash-Nusrat: কী কাণ্ড! একইসঙ্গে ডিনার ডেটে গেলেন বিজেপি’র যশ, তৃণমূলের নুসরত!

Yash-Nusrat: কী কাণ্ড! একইসঙ্গে ডিনার ডেটে গেলেন বিজেপি’র যশ, তৃণমূলের নুসরত!

তাঁদের সম্পর্ক নিয়ে সরগরম টলিপাড়া । ছবি- ইনস্টাগ্রাম ।

স্বামী নিখিল জৈনের সঙ্গে সম্পর্কে ফাটল ধরতেই যশের সঙ্গে নাম জড়িয়েছে নুসরতের । কিন্তু রাজনীতির ময়দানে দু’জনের রং আলাদা ।

  • Share this:

    #কলকাতা: দামামা বেজে গিয়েছে । রাজ্য জুড়ে যেন সাজো সাজো রব । সারাদিন ধরেই চলছে তর্ক, বিতর্ক, তরজা, রঙ্গরসিকতা, বিতর্ক, মশকরা, ট্রোলিং, ভাইরাল, শিরোনাম, প্রচার, হুঙ্কার, সমালোচনা...আরও অনেক কিছু । এ সব তো হবেই । ভোটের বাংলায় এ সব কিছু এখন জলভাত হয়ে গিয়েছে । এ যাবৎকালে সবচেয়ে স্পর্শকাতর নির্বাচন বলা হচ্ছে এ বছরের ভোটকে । এমন হেভিওয়েট নির্বাচন ঘিরে উত্তেজনা তুঙ্গে । শেষ মুহূর্তের প্রচার এবং প্রস্তুতি চলছে এখন । দলবদল, রংবদল, প্রতিশ্রুতির বন্যা...সবই প্রত্যক্ষ করছেন রাজ্যবাসী ।

    এ বছর ভোটের ময়দান আরও রঙিন হয়েছে বিনোদন জগতের বহু তারকা বিভিন্ন রাজনৈতিক দলে নাম লেখানোয় । সেয়ানে-সেয়ানে টক্কর দিচ্ছে প্রধান দুই যুজুধান পক্ষ তৃণমূল আর বিজেপি । দু’দলেরই পাল্লা বেশ ভারি । তারকা প্রার্থীরাই এখন সমস্ত লাইম লাইট ছিনিয়ে নিচ্ছেন । তৃণমূলের তারকা সাংসদ নুসরত জাহান । গত লোকসভা ভোটে বসিরহাট থেকে বিপুল ভোটে জয়লাভ করেছিলেন তিনি । আর এ বছর বিজেপিতে নাম লিখিয়েছেন অভিনেতা যশ দাসগুপ্ত । দাঁড়িয়েছেন চণ্ডীতলা কেন্দ্র থেকে । যশ-নুসরত এখন টলিপাড়াতেও অন্যতম চর্চিত একটি নাম । স্বামী নিখিল জৈনের সঙ্গে সম্পর্কে ফাটল ধরতেই যশের সঙ্গে নাম জড়িয়েছে নুসরতের । কিন্তু রাজনীতির ময়দানে দু’জনের রং আলাদা ।

    তবে আলাদা দুই রাজনৈতিক শিবিরের হয়ে প্রতিনিধিত্ব করলেও তাঁদের বন্ধুত্বের পথ এখনও একই রয়েছে । সে কথাই যেন আরও একবার প্রমাণ হয়ে গেল ডিনার টেবলে । দুই বিভিন্ন রাজনৈতিক মতাবলম্বী হয়েও একইসঙ্গে ডিনার ডেটে গেলেন যশ-নুসরত । তার প্রমাণও দিলেন সোশ্যাল মিডিয়ায় । ইনস্টা হ্যান্ডেলের স্টোরিতে নুসরত শেয়ার করলেন কিছু খাবারের ছবি । লিখলেন, ‘‘টেবিলে আমার ফেবারিট খাবার…আর সঙ্গে ফেবারিট যশ দাশগুপ্ত’’ । সেই স্টোরিটি আবার নিজের স্টোরিতে শেয়ার করে যশ লিখলেন, ‘‘তোমার তৃপ্তি আমি খুবই গুরুত্ব দিয়ে দেখছি ।’’

    আর এই ছবি চোখ এড়ায়নি ভক্তদের । রাজনীতির ময়দানে দুই প্রতিপক্ষের খাবার টেবলে মাখোমাখো সম্পর্কের রসায়ন দেখে কেউ ভ্রূ কুঞ্চিত করছেন, কেউ সমালোচনা করছেন, কেউ বা টলিপাড়ায় নতুন জুটির আগমণে ডগমগ হয়ে উঠেছেন ।

    Published by:Simli Raha
    First published: