‘বাংলা চায় বিজেপি মডেল’ হ্যাশট্যাগ, সোশ্যাল মিডিয়ায় সুর চড়ালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়

‘বাংলা চায় বিজেপি মডেল’ হ্যাশট্যাগ, সোশ্যাল মিডিয়ায় সুর চড়ালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়

FILE PHOTO

  • Share this:

    #কলকাতা : ফের নরেন্দ্র মোদির প্রশংসায় পঞ্চমুখ সদ্য বিজেপিতে পা রাখা টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়। বাংলায় মোদি সরকার এলেই বিকাশ হবে কৃষি, শিল্পের। নিশ্চিত হবে সর্বাঙ্গীন সুরক্ষা। তাই বিজেপি মডেলই দরকার বাংলায়। এমনই মনে করেন গেরুয়া দলে যোগ দেওয়া শ্রাবন্তী।

    রবিবার একদিকে যখন নন্দীগ্রাম দিবস ঘিরে উত্যপ্ত রাজ্য রাজনীতি, ঠিক তখনই বিজেপি তথা নরেন্দ্র মোদির প্রশংসা করে একটি ট্যুইট করেন শ্রাবন্তী। ট্যুইটে তিনি লিখেছেন, ‘বাংলায় আসবে মোদি সরকার গড়ে উঠবে কারখানা, বিকাশ হবে কৃষির, মানুষ পাবে সুরক্ষা। বাংলায় আসবে পরিবর্তন।’ সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন, ‘#BanglaChaayeBJPModel’।

    কিছুদিন আগেই তৃণমূল ছেড়ে নেতা মন্ত্রীদের বিজেপিতে যোগদান নিয়ে সবুজ শিবিরকে কটাক্ষ করেন শ্রাবন্তী। তৃণমূলকে কটাক্ষ করেন শ্রাবন্তী। তিনি লেখেন, "পিসি ভাইপো রাজনীতির জন‍্যই একের পর এক নেতা, কর্মী, মন্ত্রীরা তৃণমূল ছাড়তে বাধ‍্য হচ্ছেন। এই দুজন সবসময় নিজেদের ক্ষমতার অপব‍্যবহার করে এসেছেন।" এভাবেই তীব্র ভাষায় মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায় ও অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়ের বিরুদ্ধে ট্যুইট তোপ দাগেন অভিনেত্রী।

    প্রসঙ্গত, এর আগে গত রবিবার প্রধানমন্ত্রীর ব্রিগেড সভার দিন সংবাদ মাধ‍্যমের ক‍্যামেরার মুখোমুখি হয়ে অভিনেত্রী বলেন, প্রথম বার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে মুখোমুখি সাক্ষাৎ হবে তাঁর। উত্তেজনায় সারা রাত ঘুমাতে পারেননি তিনি। সকালেও উঠে পড়েছেন তাড়াতাড়ি। প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলার চেষ্টা করবেন তিনি। তাঁকে বাংলায় আমন্ত্রণ জানাবেন বলেও মন্তব‍্য করেন শ্রাবন্তী।

    বিধানসভা নির্বাচনে প্রার্থী হওয়া নিয়েও মন্তব‍্য করেন শ্রাবন্তী। তবে তাঁর বক্তব‍্য, দল যা সিদ্ধান্ত নেবে সেটাই করবেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় ব‍্যক্তিগত আক্রমণ নিয়ে শ্রাবন্তী বলেন, তাঁর সংসারে কি ঘটছে না ঘটছে তা তো তিনি ছাড়া আর কেউ জানে না। সকলের ব‍্যক্তিগত জীবন থাকে। তবে তাঁকে প্রচুর মানুষ ভালবেসে এসেছে। তাই এসব কিছুতে খুব একটা এসে যায়না বলেও সাফ জানান অভিনেত্রী। উল্লেখ্য, সম্প্রতি শহরের এক পাঁচতারা হোটেলে বিজেপির সাংবাদিক বৈঠকে দলের রাজ‍্য সভাপতি দিলীপ ঘোষ ও কৈলাস বিজয়বর্গীয়র উপস্থিতিতে গেরুয়া দলে যোগ দেন শ্রাবন্তী। হাতে তুলে নেন বিজেপির দলীয় পতাকা।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    লেটেস্ট খবর