Home /News /entertainment /

ক্রিকেটপ্রেমী মেয়ের গল্প ‘উমা’য় নতুন মুখ শিঞ্জিনী, বিপরীতে আসতে পারেন ‘কৃষ্ণকলি’র নিখিল

ক্রিকেটপ্রেমী মেয়ের গল্প ‘উমা’য় নতুন মুখ শিঞ্জিনী, বিপরীতে আসতে পারেন ‘কৃষ্ণকলি’র নিখিল

অগাস্টেই আসছে নতুন ধারাবাহিক উমা ।

অগাস্টেই আসছে নতুন ধারাবাহিক উমা ।

শোনা যাচ্ছে, ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক শেষ করে ‘উমা’ (Uma) তেই হিরো হিসাবে যোগ দেবেন পর্দার ‘নিখিল’ ওরফে নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ।

  • Share this:

#কলকাতা: প্রমো দেখানো শুরু হয়ে গিয়েছে । পুজোর আগে জি-বাংলার পর্দায় আসছে আরও এক মহিলা খেলোয়াড়ের লড়াইয়ের গল্প । ‘জয়ী’ আর ‘বকুল কথা’র সাফল্যের পর এ বার পর্দায় আসছে ‘উমা’। টলি-বলি সর্বত্রই এখন মহিলা ক্রিকেটারের রমরমা । কিছু দিন আগেই সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) তাঁর ‘সাবাশ মিঠু’র খবর প্রকাশ্যে এনেছেন । মিতালি রাজের বায়োপিকে নাম ভূমিকায় দেখা যাবে তাপসী পান্নুকে (Taapsee Pannu) ।

আর ছোট পর্দায় ২২ গজের স্বপ্নের লড়াইয়ে ‘উমা’ (Uma) আসছে প্রযোজক, পরিচালক, কাহিনিকার সুশান্ত দাসের হাত ধরে। মুখ্য ভূমিকায় নবাগতা শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty) । বেশ কিছুদিন ধরেই মডেলিং করছিলেন শিঞ্জিনী । গত লকডাউনে টলিপাড়ার বেশ কিছু ছোট পর্দার শিল্পীদের সঙ্গে একটি মিউজিক ভিডিও-ও করেছিলেন । কিন্তু ‘উমা’র অফারটা আশে একেবারে হুট করেই ।

শিঞ্জিনী নিজেই সে কথা জানালেন নিউজ ১৮ বাংলা’কে । বছর দুয়েক আগে কলেজের প্রথম বর্ষে থাকাকালীন একটি মেকআপ স্টুডিও’র মুখ হিসাবে কাজ শুরু করেছিলেন হাওড়ার মেয়ে শিঞ্জিনী । এরপর থেকেই বিভিন্ন ছোট বড় কোম্পানি, ব্র্যান্ডের থেকে সুযোগ আসতে থাকে । এরপর একদিন জি বাংলা থেকে ফোন আসে ‘উমা’র অফার নিয়ে । এক কথায় রাজি হয়ে যান শিঞ্জিনী ।

আর এখন তো শোনা যাচ্ছে, ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক শেষ করে ‘উমা’তেই হিরো হিসাবে যোগ দেবেন পর্দার ‘নিখিল’ ওরফে নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) । যদিও এ ব্যাপারে কোনও সদুত্তোর দিতে পারলেন না নায়িকা । তবে অস্বীকারও করলেন না । বোঝাই যাচ্ছে, রটনা পুরোটাই গুজব নয় তা হলে ।

কিন্তু আগেও তো খেলা নির্ভর সিরিয়াল হয়েছে । শেষ পর্যন্ত সমস্ত ধারাবাহিকই সেই সাংসারের গণ্ডী আর সম্পর্কের জটিল রসায়নে হাবুডুবু খেয়েছে । ‘উমা’ তার থেকে আদালা হবে কি? শিঞ্জিনী বললেন, ‘‘এই ধারাবাহিক পুরোটাই ক্রিকেট কেন্দ্রিক । আমরা প্রত্যেকে মাঠে নেমে রীতিমতো অনুশীলন করছি । উমা এমন এক মেয়ে যে অভাবের সংসারে তাঁর সমস্ত স্বপ্নকে সিন্দুকে বন্দী করে রেখেছে । আজ গয়না বড়ি বিক্রি করে সংসার চালায় সে । কিন্তু তাঁর ভিতরের ক্রিকেটার মেয়েটা মরে যায় না । সে লড়াই করে ।’’

ছোট পর্দায় ‘উমা’র লড়াই শুরু হচ্ছে অগাস্ট মাস থেকে । বাস্তবের কোনও মহিলা ক্রিকেটারের জীবন থেকে অনুপ্রাণিত নয় ‘উমা’, এমনটাই জানালেন শিঞ্জিনী । এখন দেখার এক মহিলা ক্রিকেটারের সংগ্রাম, তাঁর জীবন যুদ্ধ আর লড়াইটা কতটা সফল ভাবে পর্দায় ফুটিয়ে তুলতে সক্ষম হন টলিপাড়ার নতুন নায়িকা । তাঁর প্রতি রইল অফুরান শুভেচ্ছা ।

Published by:Simli Raha
First published:

Tags: Neel Bhattacharya, Shinjinee Chakraborty

পরবর্তী খবর