বিজেপি তৃণমূলের থেকে নেতা, স্লোগান ধার করে! গেরুয়া শিবিরের উপর ক্ষোভ উগড়ে দিলেন সায়নী

বিজেপি তৃণমূলের থেকে নেতা, স্লোগান ধার করে! গেরুয়া শিবিরের উপর ক্ষোভ উগড়ে দিলেন সায়নী

গেরুয়া শিবিরের উপর ক্ষোভ উগড়ে দিলেন সায়নী

বিনোদন জগত থেকে তারাকারা তৃণমূল ও বিজেপি দুই শিবিরেই যোগ দিচ্ছেন। তারকা, বিশেষ করে অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ট্রোলিং এর শিকার হচ্ছেন। এর জন্য গেরুয়া শিবিরকে কটাক্ষ করেছেন সায়নী।

  • Share this:

    #কলকাতা: শুক্রবার বিধানসভা নির্বাচনে প্রার্থীদের নাম ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রার্থী তালিকায় রয়েছে তৃণমূল শিবিরে যোগ দেওয়া বহু তারকার নাম। তাঁদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী সায়নী ঘোষ। আসানসোল কেন্দ্র থেকে প্রার্থী হয়েছেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায় নাম ঘোষণা করার পরেই প্রচারের কাজ শুরু করে দিয়েছেন সায়নী। পাশাপাশি বিরোধী শিবির বিজেপিকেও সোশ্যাল মিডিয়ায় একহাত নিয়েছেন অভিনেত্রী।

    বিনোদন জগত থেকে তারাকারা তৃণমূল ও বিজেপি দুই শিবিরেই যোগ দিচ্ছেন। তারকা, বিশেষ করে অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ট্রোলিং এর শিকার হচ্ছেন। এর জন্য গেরুয়া শিবিরকে কটাক্ষ করেছেন সায়নী। তিনি একটি পোস্টে লিখেছেন, "ডিয়ার বিজেপি, আপনাদের এই পার্সোনাল অ্যাটাক বা স্মিয়ার ক্যাম্পেইন, ট্রোল বা মিম আমাদের চলচ্চিত্র জগতের মানুষের কাছে নতুন কিছু নয়। চিরাচরিত এবং বাধাগত ফর্মুলা নিয়ে মানুষের মধ্যে ভ্রান্তি ছড়ানো, তাদের মনে ব্যক্তি সম্বন্ধে ভুল ধারণা স্থাপন করা, মেরুকরণ আপনাদের বাধাগত ছক।"

    সায়নী আরও লিখেছেন, "মনে রাখতে হবে বাংলার মানুষের ভালোবাসা আমাদের প্রতিষ্ঠিত করেছে। বোঝাই যাচ্ছে আপনারা একটু অস্বস্তিতে পড়েছেন। মেয়েদের সম্মান করা আপনাদের ধাতে নেই। তা থাকবেই বা কেন! আপনাদের দলের নেতাই যখন আদ্যা শক্তি, মহামায়া, দেবী দুর্গার বংশ পরিচয় নিয়ে প্রশ্ন তোলেন। আগে নিজের দলের মহিলাদের নিঃশর্ত ভাবে সম্মান করতে শিখুন। বেশি কথা বাড়ালে এবার আপনারাই অস্বস্তিতে পড়বেন।"

    তৃণমূল ছেড়ে একের পর একে নেতা বিজেপিতে যোগ দিয়েছেন। এই নিয়েও বিজেপিকে খোঁচা দিয়েছেন সায়নী। তিনি লিখেছেন, "ধার করতে আপনারা ওস্তাদ। তা আমাদের দলের থেকে নেতা হোক বা পরিবর্তনের স্লোগান। গ্রো আপ বিজেপি। এত ভয় ভালো না বাবুমশাই।"

    গত কাল মমতা বন্দ্যোপাধ্যায় নাম ঘোষণা করার পরেই সায়নী লেখেন, "আসানসোল এবার একসঙ্গে, ভালোবাসে, একে অপরের পাশে থেকে, চলো কিছু করে দেখাই।" এছাড়াও আসানসোলের দেওয়াল তাঁর নামে শুরু হয়ে গিয়েছে দেওয়াল লিখন। সেই সব ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর