ঋত্বিকের নামে ভুয়ো পোস্টার ! অডিশন দেওয়া নিয়ে সকলকে সতর্ক করলেন অভিনেতা !

ঋত্বিকের নামে ভুয়ো পোস্টার ! অডিশন দেওয়া নিয়ে সকলকে সতর্ক করলেন অভিনেতা !
photo source collected

বিষয়টা প্রথম দিকে পাত্তা না দিলেও, পরে বেশ বিচলিতই হন ঋত্বিক। কারণ, তিনি জানতে পারেন এই দলটি নাকি অডিশন নেওয়াও শুরু করেছে।

  • Share this:

    #কলকাতা: সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি পোস্টার ঘুরছে, 'রাই কৃষ্ণ পদাবলী' নামে। এই ছবি মুক্তি পাবে নেটফ্লিক্সে। ডেট বলা হয়েছে ২০২১ এর জুলাই। এই পর্যন্ত সব ঠিক ছিল। এই পোস্টারে ব্যবহার করা হয়েছে টলিউড অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর ছবি। বিষয়টা প্রথম দিকে পাত্তা না দিলেও, পরে বেশ বিচলিতই হন ঋত্বিক। কারণ, তিনি জানতে পারেন এই দলটি নাকি অডিশন নেওয়াও শুরু করেছে। অথচ ঋত্বিক এ বিষয়ে কিছুই জানেন না। খবর নিয়ে দেখেন ইন্ডাস্ট্রিতে তেমন কোনও খবরও নেই। এরপরই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ঋত্বিক।

    তিনি লেখেন, "পোষ্টার টা সোশ্যাল মিডিয়ায় নজরে এসেছিল দিন কয়েক আগেই। ব্যাপারটা নিয়ে আমল দেওয়ার কিছু আছে বলে তখন মনে হয়নি। এখানে তো অনেকই নানাবিধ খেয়ালখুশ বালখিল্য টাইমপাস করেই । আজ শুনলাম এর জন্য নাকি অডিশান ও হচ্ছে। সত্যি মিথ্যে জানিনা। মিথ্যে হলে তো ল্যাটা চুকে গেল। কিন্তু যদি সত্যি অডিশান হয় তবে সবাই কে জানাতে চাই, আমি "রাই কৃষ্ণ পদাবলী " র সম্পর্কে কিছু জানিনা। এই প্রোজেক্ট র সঙ্গে যুক্ত কেউ,আমার সঙ্গে এই নিয়ে কোনো কথা বলেনি। ভবিষ্যতে তেমন কিছু হলে নিশ্চয়ই জানাবো। তার আগে সবাইকে অনুরোধ এই প্রোজেক্টে র অডিশান সম্পর্কে সতর্ক থাকুন।"মানুষ যাতে ভুল ফাঁদে পা না দেন তাই এই সতর্কবার্তা অভিনেতার। যদিও এই পোস্টের পর কেউ কিছু এখনও বলেননি অভিনেতাকে।


    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর