• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Ritabhari Chakraborty: তীব্র যন্ত্রণা নিয়ে শ্যুটিং করেছিলেন! FIR ছবির অভিজ্ঞতা জানালেন ঋতাভরী

Ritabhari Chakraborty: তীব্র যন্ত্রণা নিয়ে শ্যুটিং করেছিলেন! FIR ছবির অভিজ্ঞতা জানালেন ঋতাভরী

তীব্র যন্ত্রণা নিয়ে শ্যুটিং করেছিলেন! FIR ছবির অভিজ্ঞতা জানালেন ঋতাভরী

তীব্র যন্ত্রণা নিয়ে শ্যুটিং করেছিলেন! FIR ছবির অভিজ্ঞতা জানালেন ঋতাভরী

Ritabhari Chakraborty: সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্টে ঋতাভরী জানিয়েছেন এই ছবিতে শ্যুটিং এর সময়ে তাঁকে কতটা যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হয়েছিল।

  • Share this:

    #কলকাতা: সম্প্রতি মুক্তি পেয়েছে পরিচালক জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত ছবি এফআইআর (FIR)। ছবিতে অভিনয় করেছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty), অঙ্কুশ হাজরা, বনি সেনগুপ্ত ও অনির্বাণ চক্রবর্তী। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্টে ঋতাভরী জানিয়েছেন এই ছবিতে শ্যুটিং এর সময়ে তাঁকে কতটা যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হয়েছিল।

    ঋতাভরীর (Ritabhari Chakraborty) অনুরাগীরা অনেকেই জানেন, ২০২০ থেকে বেশ অসুস্থ ছিলেন তিনি। এমনকি দুটি অস্ত্রোপচার হয়েছে তাঁর। প্রথম অস্ত্রোপচারের পরেই এই ছবির শ্যুটিং শুরু করেছিলেন তিনি। তাই দুর্বল শরীরে ওষুধ খেয়েই তাঁকে ছবির কাজ করতে হয়েছিল। ইনস্টাগ্রাম ভিডিওতে ঋতাভরী বলছেন, "আমার প্রথম সার্জারির পরেই আমি এফআইআর-এর শ্যুট করেছিলাম। মানে এমনও হয়েছে যে আমি পেনকিলার খেয়ে শট দিতে গিয়েছি। এমন যন্ত্রণা হয়েছে যে সোজা হয়ে দাঁড়াতে পারছি না। যদি টিম সহযোগিতা না করত তা হলে হয়তো ছবিটা আমি করতেই পারতাম না।"

    এই ছবিতে ঈশা নামের একটি চরিত্রে অভিনয় করেছেন ঋতাভরী (Ritabhari Chakraborty), যে পেশায় চিকিৎসক। অভিনেত্রী বলছেন, "ঈশা চরিত্রটি আমার খুব পছন্দ। আমার এরকম মেয়েদের খুব পছন্দ। যারা জানে যে জীবনে তারা নিজে কী চায়। ডাক্তার তো বটেই। তা ছাড়াও ও গ্রামে যেভাবে মানুষের পাশে দাঁড়ায় তার জন্য। ঈশা চরিত্রটি আমার কাছে সবসময়ে খুব স্পেশাল থাকবে। চরিত্রটা তো অবশ্যই। তা ছাড়া যে পরিস্থিতিতে আমি ছবিটা করেছি তা হল প্রতিকূলতাকে অতিক্রম করে বিজয়ের কাছে যাওয়া।"

    আরও পড়ুন- আরিয়ানকে 'নিরীহ বাচ্চা' বলে সম্বোধন পূজার! নেটিজেন বললেন, 'একই বয়সে সোনা জিতেছেন নীরজ'

    প্রসঙ্গত, এই ছবির প্রযোজনা করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ছবিটি পুজোর মুখে মুক্তি পেয়েছে। তাই ছবিটি বেশ সাড়া ফেলেছে ইতিমধ্যেই। এই ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন নবারুণ বোস এবং স্যাভি।

    Published by:Swaralipi Dasgupta
    First published: