Soham Chakraborty: বার্ষিক আয় ৫০ লক্ষ টাকা, দুটি ফ্ল্যাটের মালিক! জানুন তৃণমূলের তারকা প্রার্থী সোহমের মোট সম্পত্তির পরিমাণ

Soham Chakraborty: বার্ষিক আয় ৫০ লক্ষ টাকা, দুটি ফ্ল্যাটের মালিক! জানুন তৃণমূলের তারকা প্রার্থী সোহমের মোট সম্পত্তির পরিমাণ

জানুন তৃণমূলের তারকা প্রার্থী সোহমের মোট সম্পত্তির পরিমাণ

নির্বাচন কমিশনে জমা দেওয়া হলফনামা থেকেই জানা যায়, সোহমের কাছে নগদ টাকার পরিমাণ দেড় লক্ষ টাকা। স্ত্রীর হাতে রয়েছে ৫০ লক্ষ টাকা।

  • Share this:

    #কলকাতা: অভিনেতা সোহম চক্রবর্তী তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থী। তবে রাজনীতির ময়দানে আর তিনি আনকোরা নয়। ২০১৬ সালেও বিধানসভা নির্বাচনে লড়েছিলেন অভিনেতা। যদিও সেবার জয় পাননি তিনি। এবার তিনি হুগলির চণ্ডীপুরের প্রার্থী। প্রার্থী হিসেবে মনোনয়ন পেশ করেছেন তিনি। সেইসময়ে নিজের সম্পত্তির খতিয়ানও দিয়েছেন তিনি।

    নির্বাচন কমিশনে জমা দেওয়া হলফনামা থেকেই জানা যায়, সোহমের কাছে নগদ টাকার পরিমাণ দেড় লক্ষ টাকা। স্ত্রীর হাতে রয়েছে ৫০ লক্ষ টাকা। তবে সোহমের রয়েছে ঋণের বোঝা। গাড়ি ও বাড়ি দুইয়েরই লোন রয়েছে তাঁর ঘাড়ে। গাড়ির জন্য তিনি ২৮ লক্ষ ৬০ হাজার ১২৬ টাকা লোন নিয়েছিলেন। হোমলোন রয়েছে ১ কোটি ৪২ লক্ষ ২২ হাজার ৭৯৫ টাকা। মোট ঋণের পরিমাণ ১ কোটি ৭০ লক্ষ টাকা।

    ২০১৯-২০ এই আর্থিক বছরে তাঁর বার্ষিক আয়ের পরিমাণ ৫২ লক্ষ ৬৭ হাজার ১৫০ টাকা বলে জানিয়েছেন সোহম। তার আগের বছর অর্থাৎ ২০১৮-১৯ এ তাঁর বার্ষিক আয় ছিল ৬৮ লক্ষ ৭ হাজার টাকা। বেশ কয়েকটি ব্যাঙ্কেও টাকা রয়েছে সোহমের। যেমন অ্যাক্সিস ব্যাঙ্কে রয়েছে ২ লক্ষ ৪ হাজার টাকা। এলাহাবাদ ব্যাঙ্কে ৪৫ লক্ষ টাকা, এবং এইচডিএফসি ব্য়াঙ্কে ৩ লক্ষ ৬৯ হাজার টাকা। এছাড়া বেশ বড় অঙ্কের জীবন বিমাও রয়েছে সোহমের।

    সোহম বর্তমানে দুটি ফ্ল্যাটের মালিক। ৮০০ বর্গফুটের একটি ফ্ল্যাট রয়েছে জোকার জেনেক্স ভ্যালিতে। ২৬০০ বর্গফুটের একটি ফ্ল্যাট রয়এছে কবিগুরু সরণীতে। দুটি ফ্ল্যাটের বর্তমান বাজারে মূল্য ২ কোটি ৬০ লক্ষ টাকা। এছাড়া তিনটি গাড়ির মালিক সোহম। তিনটি গাড়ির বর্তমান বাজার মূল্য ১ কোটি ৮১ লক্ষের কিছু বেশি টাকা। এছাড়া তাঁর কাছে রয়েছে ৫২ গ্রাম সোনা যার বাজার মূল্য ২ লক্ষ ৩৮ হাজার ৭৩২ টাকা। স্ত্রী তনয়ার কাছে যে গয়না রয়েছে তার পরিমাণ ২৫৭ গ্রাম। মোট পরিমাণ ১১ লক্ষ ৭৯ হাজার ৮৮৭ টাকা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর