Payel Sarkar: বিলাসবহুল আবাসনে ফ্ল্যাট, দামী গাড়ি! জানুন পায়েলের স্থাবর-অস্থাবর সম্পত্তির পরিমাণ

Payel Sarkar: বিলাসবহুল আবাসনে ফ্ল্যাট, দামী গাড়ি! জানুন পায়েলের স্থাবর-অস্থাবর সম্পত্তির পরিমাণ

জানুন পায়েলের স্থাবর-অস্থাবর সম্পত্তির পরিমাণ

প্রার্থীদের নাম ঘোষণা হওয়ার কিছুদিন আগেই তিনি যোগ দিয়েছেন বিজেপিতে। বেহালা পূর্ব থেকে বিজেপির হয়ে লড়ছেন তিনি।

  • Share this:

    #কলকাতা: বিধানসভা নির্বাচন নিয়ে সরগরম রাজ্যরাজনীতি। এবারের নির্বাচনে অত্যন্ত গুরুত্বপূর্ণ তারকা প্রার্থীরা। তৃণমূল ও বিজেপি দুই শিবিরেই রয়েছেন বহু তারকা প্রার্থী। অনেকেই রাজনীতির ময়দানে একেবারে নতুন। এঁদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেত্রী পায়েল সরকার। প্রার্থীদের নাম ঘোষণা হওয়ার কিছুদিন আগেই তিনি যোগ দিয়েছেন বিজেপিতে। বেহালা পূর্ব থেকে বিজেপির হয়ে লড়ছেন তিনি।

    অভিনেত্রী হিসেবে তিনি টলিউডে যথেষ্ট জনপ্রিয়। নির্বাচন কমিশনের কাছে জমা দেওয়া হলফনামায় পায়েল জানিয়েছেন গত আর্থিক বছর অর্থাৎ ২০১৯-২০-তে তাঁর বার্ষিক আয়ের পরিমাণ ১৪ লক্ষ ৩৮ হাজার ৩৪৭ টাকা। তার আগের বছর অর্থাৎ ২০১৮-১৯ এ বার্ষিক আয় হয়েছিল ১৮ লক্ষ ১০ হাজার ৬৫৪ টাকা।

    মনোনয়ন জমা দিয়েছিলেন যখন, সেই সময়ে তাঁর নগদ ৫০ হাজার টাকা রয়েছে বলে জানিয়েছিলেন পায়েল। আইসিআইসিআই ব্যাঙ্কের দুটি শাখায় অ্যাকাউন্ট রয়েছে পায়েলের। একটিতে রয়েছে ৫০ হাজার টাকা। অন্যটিতে ৩,৩৭৫ টাকা। এসবিআই-এও একটি অ্যাকাউন্ট রয়েছে, যেখানে ৬৮ হাজার ৫৫১ টাকা রয়েছে। এইচডিএফসি ব্যাঙ্কের একটি অ্যাকাউন্টে রয়েছে ১১ হাজার টাকা।

    এছাড়াও পায়েলের কাছে রয়েছে ৫৬ গ্রামের সোনার গয়না যার বর্তমানে বাজার মূল্য ২ লক্ষ ৫০ হাজার টাকা। পায়েলের কোনও জমি না থাকলেও আনন্দপুরের বিলাসবহুল আরবানা কমপ্লেক্সে রয়েছে তাঁর ফ্ল্যাট। ১৬০০ বর্গফুট সেই ফ্ল্যাটের বর্তমান বাজার মূল্য ১ কোটি ৪০ লক্ষ টাকা। এছাড়া পায়েলের রয়েছে একটি অডি গাড়ি যাঁর মূল্য ১৬ লক্ষ টাকা।

    Published by:Swaralipi Dasgupta
    First published: