Papia Adhikary: হাতে নগদ মাত্র ৪০ হাজার, রয়েছে ঋণও! পাপিয়া অধিকারীর স্থাবর-অস্থাবর সম্পত্তির পরিমাণ কত

Papia Adhikary: হাতে নগদ মাত্র ৪০ হাজার, রয়েছে ঋণও! পাপিয়া অধিকারীর স্থাবর-অস্থাবর সম্পত্তির পরিমাণ কত

পাপিয়া অধিকারীর স্থাবর-অস্থাবর সম্পত্তির পরিমাণ কত

ফেব্রুয়ারি মাসে তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন। ইতিমধ্যেই তিনি মনোনয়ন জমা দিয়েছেন। সেই হলফনামা থেকেই জানা যায় তাঁর সম্পত্তির পরিমাণ।

  • Share this:

    #কলকাতা: নির্বাচনে বিজেপি ও তৃণমূল দুই শিবিরের হয়েই লড়ছেন বহু তারকা প্রার্থী। উলুবেড়িয়া বিধানসভা কেন্দ্র থেকে বিজেপির হয়ে লড়ছেন বর্ষীয়ান অভিনেত্রী পাপিয়া অধিকারী। ফেব্রুয়ারি মাসে তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন। ইতিমধ্যেই তিনি মনোনয়ন জমা দিয়েছেন। সেই হলফনামা থেকেই জানা যায় তাঁর সম্পত্তির পরিমাণ।

    হলফনামা অনুযায়ী পাপিয়া অধিকারীর ২০১৯-২০-তে বার্ষিক আয় হয়েছে ৭ লক্ষ ২৬ হাজার, ৪২০ টাকা। ২০১৮-১৯-এ তাঁর বার্ষিক আয় ছিল ৬ লক্ষ ৭৬ হাজার ৪৭০ টাকা। অন্যদিকে তাঁর স্বামীর বার্ষিক আয় (২০১৯-২০) ৩ লক্ষ ৮৩ হাজার ৫৯০ টাকা। মনোনয়ন জমা দেওয়ার সময়ে পাপিয়ার কাছে নগদ ছিল ৪০ হাজার টাকা। তাঁর স্বামীর কাছে ছিল ১০ হাজার টাকা। এছাড়া উইবিআই, এলাহাবাদ ব্যঙ্ক সহ আরও বেশ কিছু ব্যাঙ্কে অ্যাকাউন্ট রয়েছে পাপিয়ার।

    পাপিয়ার কাছে এই মুহূর্তে রয়েছে ৬০০ গ্রাম সোনা যার বাজার মূল্য ৬ লক্ষ ৯৮ হাজার ৯২৯ টাকা। তাঁর স্বামীর কাছে রয়েছে ২০০ গ্রাম সোনা। যার বর্তমান বাজার মূল্য ২ লক্ষ ৪০ হাজার টাকা। পাপিয়ার নামে রয়েছে একটি মাহিন্দ্রা মোটর গাড়িও। সেই গাড়ির দাম ৬ লক্ষ ৪১ হাজার ৬৪২ টাকা। ব্যাঙ্ক অ্যাকাউন্ট, ফিক্স ডিপজিট সব মিলিয়ে পাপিয়ার কাছে সম্পত্তির পরিমাণ এই মুহূর্তে ৩৭ লক্ষ ৮২ হাজার ৭৩২ টাকা। পাপিয়ার স্বামীর কাছে রয়েছে ১৫ লক্ষ ১২ হাজার ২০৩ টাকা।

    এছাড়া পাপিয়া যে ফ্ল্যাটে থাকেন তাঁর চারটি ফ্লোরই তাঁর নামে। ১০০০ বর্গফুট করে এক একটি ফ্ল্যাট। সব কটি ফ্লোর মিলিয়ে ফ্ল্যাটগুলির মোট বাজার মূল্য ১ কোটি ৫৪ লক্ষ টাকা। নিউ আলিপুরে তাঁর একটি কমার্শিয়াল দোকানও রয়েছে। ২৯৬ বর্গফুটের সেই দোকানের বাজার মূল্য ১৫ লক্ষ টাকা। এছাড়া পাপিয়ার নামে হাউজ বিল্ডিং লোনও রয়েছে ২৪ লক্ষ ৪৮ হাজার ৬৪৭ টাকার।

    Published by:Swaralipi Dasgupta
    First published: