• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • West Bengal Election : মদন মিত্রের সঙ্গে গঙ্গাবক্ষে 'বসন্তোৎসব', ভাইরাল ছবি নিয়ে মুখ খুললেন পায়েল

West Bengal Election : মদন মিত্রের সঙ্গে গঙ্গাবক্ষে 'বসন্তোৎসব', ভাইরাল ছবি নিয়ে মুখ খুললেন পায়েল

রং মিলান্তি Photo - instagram

রং মিলান্তি Photo - instagram

গঙ্গাবক্ষে লঞ্চের উপর দোল উৎসবে অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন মদন মিত্র, দেবাংশু ভট্টাচার্য, পায়েল, শ্রাবন্তী, তনুশ্রীরা। রঙের উৎসবে এদিন মিলেমিশে এক হয়ে যায় সবুজ ও গেরুয়া রঙ।

  • Share this:

    #কলকাতা : রবিবার দোল উৎসবের দিন তৃণমূল নেতা মদন মিত্রের সঙ্গে গঙ্গাবক্ষে বিজেপির তারকা নেত্রীদের ভাইরাল ছবি ঘিরে কার্যত হইচই পড়ে যায় রাজনীতি তথা বিনোদন জগতে। সেলফি তুলতে দেখা যায় অভিনেত্রী তথা একুশের বিধানসভা নির্বাচনের বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার ও তনুশ্রী চক্রবর্তীকে ।

    এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের উদ্যোগে গঙ্গাবক্ষে লঞ্চের উপর আয়োজন হয় রঙ খেলার অনুষ্ঠান। অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন মদন মিত্র, দেবাংশু ভট্টাচার্য, পায়েল, শ্রাবন্তী, তনুশ্রীরা। রঙের উৎসবে এদিন মিলেমিশে এক হয়ে যায় সবুজ ও গেরুয়া রঙ। রঙ খেলার পাশাপাশি তিন অভিনেত্রীর সঙ্গে সেলফিও তুলতে দেখা যায় মদন মিত্রকে। সোশ‍্যাল মিডিয়ায় মুহূর্তের মধ‍্যে ভাইরাল হয়ে যায় সেই ছবি। তুমুল ট্রোল হতে হয় সকলকে। এমনকি ‘বিজেমূল’ বলে কটাক্ষও করেন বাম-কংগ্রেস।

    এবার এই প্রসঙ্গে মুখ খুললেন বিজেপি প্রার্থী তথা অভিনেত্রী পায়েল সরকার। নিজের সোশ‍্যাল মিডিয়া পেজে একটি ভিডিও বার্তার পাশাপাশি তিনি লম্বা একটি পোস্টও করেন। পায়েল লেখেন, "নমস্কার আমি পায়েল সরকার।গতকাল দোল উৎসবের সময় একটা ছবি নিয়ে অনেকে আমার উপর হয়তো মনোক্ষুন্ন হয়েছেন। গত ৭০ বছর ধরে পশ্চিমবাংলাতে চলা রাজনৈতিক প্রতিহিংসার বলি হয়েছেন আমার অসংখ্য বাংলার ভাইবোনেরা। এখানে বিরোধী দলকে তাঁদের মতপ্রকাশ করতে দেওয়া হয় না। বিজেপি করার অপরাধে খুন হয়েছেন ১৪০ এর উপর দলীয় কর্মী। ৭০ বছর ধরে চলা এই রাজনৈতিক হিংসার অবসানের জন্যে বিজেপির সংগ্রাম চলছে। ১৪০ জন শহীদের রক্তের শপথ নিয়ে বলছি তোমাদের রক্ত আমরা বৃথা যেতে দেব না। Restoration of democracy অথাৎ গণতন্ত্রের পুনরুদ্ধার করাই হবে আমাদের প্রথম কাজ। ২মে বিজেপি র সরকার গঠনের পর বিরোধী শাসক একসাথে মিলেমিশে থাকবে এইরকম বাতাবরণ পশ্চিমবঙ্গে তৈরি হবে এই আশা নিয়ে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করছি। ভালো থাকবেন,সুস্থ থাকবেন।"

    প্রসঙ্গত, এদিন দোল উৎসবের ছবি ভাইরাল হতে তীব্র অসন্তোষ প্রকাশ করেন অভিনেত্রী তথা অপর বিজেপি নেত্রী রূপাঞ্জনা মিত্র। এই ছবি দলীয় কর্মীদের মনোবল ভাঙছে বলে মন্তব‍্য করেন তিনি। তবে এই প্রসঙ্গে শ্রাবন্তী, পায়েল, তনুশ্রীদের দাবি এই অনুষ্ঠানে কোনও রাজনীতির রঙ ছিল না।

    Published by:Sanjukta Sarkar
    First published: