Home /News /entertainment /
Tollywood| Bangla News|| করোনা পরবর্তী সময় নিয়ে ছবি পরিচালনায় পরমব্রত, অভিনয়ে অঙ্কুশ-শুভশ্রী

Tollywood| Bangla News|| করোনা পরবর্তী সময় নিয়ে ছবি পরিচালনায় পরমব্রত, অভিনয়ে অঙ্কুশ-শুভশ্রী

করোনা পরবর্তী সময় নিয়ে ছবি পরিচালনায় পরমব্রত।

করোনা পরবর্তী সময় নিয়ে ছবি পরিচালনায় পরমব্রত।

Subhashree Ganguly & Ankush Hazra new Film: পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় অভিনয় করবেন অভিনেতা অঙ্কুশ হাজরা এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

  • Share this:

#কলকাতা: পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় অভিনয় করবেন অভিনেতা অঙ্কুশ হাজরা এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। করোনা পরবর্তী সময় নিয়ে ছবি বানাচ্ছেন পরমব্রত চট্টোপাধ্যায়। তাঁর পরিচালিত এই ছবির নাম 'অ্যান্টিডোট'। ছবিতে অভিনয় করছেন অঙ্কুশ হাজরা ও অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। প্রযোজক হিসাবে রয়েছেন রক্তিম চট্টোপাধ্যায়। প্রযোজনা সংস্থা নেক্সজেন ভেঞ্চার ও রোডশো ফিল্মস তৈরি করছেন এই ভিন্ন স্বাদের ছবি। "অ্যান্টিডোট"-এর গল্প লিখেছেন অরিত্র সেন। 'কালি', 'কালি ২', 'নকল হিরে' 'মাফিয়া'-র মতো ওয়েব শোয়ে আরিত্রর সঙ্গে কাজ করেছেন পরমব্রত। তাঁদের যুগলবন্দী বড় পর্দায় কী কামাল দেখায়, সেটাই দেখার।

অ্যান্টিডোটের বাংলা কী?

এই শব্দের বাংলা 'প্রতিষেধক’। এমনই এক অ্যান্টিডোটের খোঁজে এক অসহায় বাবা। ছেলে আক্রান্ত সেই ভাইরাসে। সেই বাবার খোঁজ ও তার পথে নানা বাধার গল্প বলে এই ছবি। এর আগে 'সোনার পাহাড়', 'অভিযান', 'বনি'-র মতো বেশ কিছু ছবি পরিচালনা করেছেন পরমব্রত। আগামী ছবিতে তাঁর তুরুপের তাস শুভশ্রী-অঙ্কুশ। বিগত বেশ কিছু বছর ধরেই নিজেদের ভাঙছেন ওই দুই তারকা। অঙ্কুশ-শুভশ্রী আগেও জুটি বেঁধেছেন, তবে এ ধারার ছবিতে নয়। 'অ্যান্টিডোট' একটি আদ্যপান্ত থ্রিলাধর্মী ছবি।

এক বাবার অসহায়তা, ছেলেকে বাঁচানোর তাগিদ ও একই সঙ্গে পুলিশ ও কিছু অসাধু ফার্মাসিউটিক্যাল মাফিয়ার সঙ্গে জীবন বাজি রেখে জেতার লড়াই- এই সমস্ত কিছুর সূত্র ধরে এগিবে ছবির গল্প। পরিচালনার পাশাপাশি ছবিতে খুব গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে পরমব্রতকে।

বাণিজ্যিক নায়ক তিনি বটেই। তবে অঙ্কুশ সব রকম চরিত্র করার চেষ্টা করছেন সম্প্রতি কালে। ম্যাজিক ছবিতে তাঁর অভিনয় বেশ প্রশংসা পেয়েছে। শুভশ্রীও মা হওয়ার পর আবার নতুন করে কাজে যোগ দিচ্ছেন। নায়িকাও বেশ অন্য ধারার ছবি করছেন। পরমব্রত চিরকালই কাল কন্টেন্ট-এর সঙ্গে যুক্ত থাকেন। চরিত্র চয়ন করেন ভেবে। ছবি বানানোর ক্ষেত্রেও তিনি ভাল গল্প বেছে নিচ্ছেন তবে একটার চেয়ে আরেকটা একেবারে ভিন্ন।  "অ্যান্টিডোট" ছবিতে কী কী নতুনত্ব থাকবে, তা জানার জন্য মুখিয়ে দর্শক।

ARUNIMA DEY

Published by:Shubhagata Dey
First published:

Tags: Actress Subhashree ganguly, Parambrata Chattopadhyay

পরবর্তী খবর