• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES PAOLI DAM MAKES HEARTS RACE WITH HER KISS PHOTO GOES VIRAL WATCH SDG

Paoli Dam|| উতলা চুম্বনে উথালপাতাল! সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন পাওলি, মুহূর্তে ভাইরাল...

পাওলি দাম। ফাইল ছবি।

Paoli Dam: অন-স্ক্রিন হোক বা রেড কার্পেট লুক, সব সময় নিজের স্টাইল স্টেটমেন্টের জন্য শিরোনামে উঠে আসেন পাওলি। সাহসী দৃশ্যে অভিনয়ও করেন।

  • Share this:

#কলকাতা: ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বঙ্গতনয়া পাওলি দাম (Paoli Dam)। শ্যামবর্ণা এই নায়িকার যে সৌন্দর্য, গুণ এবং প্রতিভার প্রতিফলন আমরা দেখতে পাই তা এক কথায় বলতে গেলে অতুলনীয়। তিনি মাঝেমধ্যেই অত্যাশ্চর্য সুন্দর ছবি দিয়ে তাঁর বিশাল ফ্যানবেসকে মুগ্ধ করতে থাকেন। তিনি টলিউডের এক জনপ্রিয় ফ্যাশনিস্তাও বটে। অন-স্ক্রিন হোক বা রেড কার্পেট লুক, সব সময় নিজের স্টাইল স্টেটমেন্টের জন্য শিরোনামে উঠে আসেন পাওলি।

সম্প্রতি পাওলি তাঁর সাম্প্রতিক ফটোশুটের একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন। যেখানে তাঁকে কালো শাড়ি, খোলা চুল, হালকা জুয়েলারিতে খুবই সুন্দর লাগছে। এরপর পাবলিক ডিমান্ডে তিনি নিজের ফ্যানেদের উদ্দেশে ফ্লাইং কিসও ছোঁড়েন। উল্লেখ্য, পাওলি কখনই অভিনেতা হওয়ার আকাঙ্ক্ষা করেননি। তবে বছরের পর বছর ধরে তিনি যে দর্শকদের ভালোবাসা পাচ্ছেন তা দেখে তিনি খুবই উচ্ছসিত। তিনি কেবল সফল বড় ব্যানারের সিনেমাতে গুরুত্বপূর্ণ চরিত্রেই অভিনয় করেননি, তুলনামূলক ভাবে নতুন প্রতিভাবান পরিচালকদের সঙ্গে স্বল্প বাজেটের ছবিতেও অভিনয় করেছেন।

View this post on Instagram

A post shared by Paoli Dam (@paoli_dam)

View this post on Instagram

A post shared by Paoli Dam (@paoli_dam)

View this post on Instagram

A post shared by Paoli Dam (@paoli_dam)

বড়পর্দায় অন্যধরনের নারীকেন্দ্রিক চরিত্রে অভিনয় করার জন্য পাওলি যথেষ্ট পরিচিত। অনেক সময় বেশ সাহসী চরিত্রেও অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন। বড় পর্দার পাশাপাশি ডিজিটাল দুনিয়াতেও পা রেখেছেন সুন্দরী। তিনি ওটিটি প্ল্যাটফর্মে একের পর এক হিট বাঙালি অভিনেতাদের মধ্যে অন্যতম হয়ে উঠেছেন। এই ধরনের আকর্ষণীয় ভূমিকা গ্রহণ নিয়ে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ‘আমি যে কোনও চরিত্রকে পর্দায় জীবন্ত করে তুলতে ভালোবাসি। এবং সব সময়ই আমি অভিনয়ের কমফোর্ট জোন থেকে বেরিয়ে এসে নতুন কিছু করতে ভালবাসি। আমি এমন চরিত্রে অভিনয় করতে চাই যা আগে করা হয়নি’।

পাওলিকে তাঁর আপকামিং ওটিটি প্রোজেক্ট ছাড়াও একটি বাংলা সিনেমাতেও দেখা যাবে। যার নাম 'খেলাঘর' (Khelaghor)। তাঁর বিপরীতে কাজ করবেন দেব (Dev)। ২০১৯-এ প্রথমবার সাঁঝবাতি (Saajbati) ছবির মাধ্যমে দেব-পাওলি একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন। ছবিটি বক্সঅ ফিসে হিট হয়। খেলাঘরে মুখ্যচরিত্রে থাকবেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও (Srabanti Chatterjee) অগস্ট-সেপ্টেম্বরের আশেপাশে শুটিং শুরু হবে বলে আশা করা হচ্ছে। ছবিটির পরিচালনায় রয়েছেন লীনা গঙ্গোপাধ্যায় (Leena Gangopadhyay) এবং শৈবাল বন্দোপাধ্যায় (Saibal Banerjee)।

Published by:Shubhagata Dey
First published: