বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

নিখিলের ফোনের পাসওয়ার্ড জেনে ফেলেছে শ্যামা, শ্যুটিংয়ের মাঝেই শুরু ঝগড়া ! দেখুন ভিডিও

নিখিলের ফোনের পাসওয়ার্ড জেনে ফেলেছে শ্যামা, শ্যুটিংয়ের মাঝেই শুরু ঝগড়া ! দেখুন ভিডিও
photo source Instagram

নিখিল ওরফে নীল এবং শ্যামা ওরফে তিয়াসার অফস্ক্রিন সম্পর্ক বেশ মধুর। তাঁরা একে অপরের খুব ভাল বন্ধু।

  • Share this:

#কলকাতা: কৃষ্ণকলি। বাংলা টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল। দেশে করোনা ভাইরাসের হানার জন্য প্রায় তিন মাস শ্যুটিং বন্ধ ছিল। 'কৃষ্ণকলি' সিরিয়ালের শ্যুটিংও বন্ধ ছিল। তবে শ্যুটিংয়ের ছাড় মিলতেই ফের কাজ শুরু করেছেন এই সিরিয়ালের কলাকুশলীরা।

শ্যামা ও নিখিল চরিত্র দু'টি মানুষের খুব পছন্দের। কালো মেয়ের লড়াই নিয়েই এই সিরিয়ালের গল্প। শ্যামাকে মেরে ফেলা হয়েছিল। কিন্তু লকডাউনের পর তাঁকে আবার অন্য ভাবে ফেরানো হয়েছে সিরিয়ালে। নিখিল ওরফে নীল এবং শ্যামা ওরফে তিয়াসার অফস্ক্রিন সম্পর্ক বেশ মধুর। তাঁরা একে অপরের খুব ভাল বন্ধু।

View this post on Instagram

Dada Bhai Part-3 @vivaanghosh #feelitreelit #comedy #feelkorboreelkorbo #kolkata #goneel

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya) on

সিরিয়ালের শ্যুটিং শুরু হওয়ার পর অনস্ক্রিনও মাস্ক ব্যবহার করতে দেখা গেছে কলাকুশলীদের। নীল ওরফে নিখিল সোশ্যাল মিডিয়ায় খুব অ্যাক্টিভ। তিনি টিকটকেও ভিডিও বানাতেন। টিকটক বন্ধ হয়ে যাওয়ার পর ইনস্টাগ্রাম নতুন ভিডিও ফরম্যাট Reel নিয়ে আসে। Reel আসতে না আসতেই টলি থেকে বলি স্টারেরা ভিডিও আপলোড শুরু করেন। এবার শ্যামা ও নিখিল এক সঙ্গে Reel-এ ভিডিও বানালেন। শ্যুটিংয়ের মাঝে শ্যামা ও নিখিল তাঁদের দাদার কাছে জানতে চাইছেন, "বর-বউয়ের ভাল থাকার রহস্য।" দাদা মজা করে বলছেন, কখনও ফোনের পাসওয়ার্ড বউকে বলবি না।" এই মজার ভিডিওটি ইনস্টাতে শেয়ার হতেই ভাইরাল হয়।

Published by: Piya Banerjee
First published: July 14, 2020, 11:49 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर