বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

‘কৃষ্ণকলি’র কোমর ধরে তুমুল নাচ নিখিলের, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

‘কৃষ্ণকলি’র কোমর ধরে তুমুল নাচ নিখিলের, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

১৪ দিন কাটিয়ে এখন অবশ্য নিখিল সম্পূর্ণ করোনা মুক্ত । আবার ফিরে গিয়েছেন শ্যুটিং ফ্লোরে ।

  • Share this:

#কলকাতা: সন্ধ্যে হলেই বেশিরভাগ বাঙালি পরিবারের ড্রয়িংরুম গমগম করে ওঠে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের টানটান পর্বগুলির সৌজন্যে । শুরু হওয়ার পর থেকেই এই ধারাবাহিক জনপ্রিয়তার শিখরে । এক থেকে তিনের মধ্যে বরাবরই সে নিজের জায়গা পাকা করে নিয়েছে ।

আর সবচেয়ে প্রিয় হল সেই ধারাবাহিকের দুই প্রধান চরিত্র, বলা ভাল নায়ক-নায়িকা। কৃষ্ণকলি নাম ভূমিকায় শ্যামা বা তিয়াশা রায় আর নিখিলের ভূমিকায় নীল ভট্টাচার্য্য । ইতিমধ্যেই অবশ্য চিত্রনাট্যের প্রয়োজনে ধারাবাহিকে এসেছে তিয়াসার ডবল রোল, অর্থাৎ মাম । বহুদিন নিখোঁজ থাকার পর অবশেষে ঘরে ফিরতে এসেছে শ্যামা । সেই নিয়ে আপাতত ধারাবাহিকের টিআরপি চনমনে ।

এর মধ্যে করোনায় আক্রান্ত হয়েছিলেন নীল । ফলে সেটে যেতে পারেননি বেশ কিছু দিন । তবে তার জন্য একদিনও বন্ধ থাকেনি সিরিয়াল । বাড়ি থেকেই শ্যুটিং করছিল নীল । ১৪ দিন কাটিয়ে এখন অবশ্য তিনি সম্পূর্ণ সুস্থ । আবার ফিরে গিয়েছেন শ্যুটিং ফ্লোরে ।

আর পর্দার মতোই নীল আর তিয়াশার বন্ধুত্ব কিন্তু অফ-স্ক্রিনেও । তাঁদের মধ্যে রসায়ন দূর্দান্ত । দু’জনে খুব ভাল বন্ধুও । তাই সোশ্যাল মিডিয়ায় প্রায়শই তাঁদের দেখা যায় একসঙ্গে । কখনও টিকটক ভিডিও বানান, কখনও বা পোজ দিয়ে সেলফি ।

View this post on Instagram

Best Feeling— Pujo Asche #feelitreelit #feelkorboreelkorbo #durgapuja #goneel @zeebanglaofficial

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya) on

সামনেই পুজো আসছে । এ বার দু’জনে একসঙ্গে নেচে ফেললেন ‘ঢাকের তালে কোমর দোলে’রসুরে । এথনিক লুকে নজর কাড়লেন নিখিল আর শ্যামা । সেই ভিডিও শেয়ারও করলেন নায়ক ।

Published by: Simli Raha
First published: September 19, 2020, 2:37 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर