বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

পুজোর মুখে একসঙ্গে দারুণ সব বাংলা ছবি আসছে সিনেমাহলে! টলি-পাড়ায় তুঙ্গে প্রস্তুতি

পুজোর মুখে একসঙ্গে দারুণ সব বাংলা ছবি আসছে সিনেমাহলে! টলি-পাড়ায় তুঙ্গে প্রস্তুতি

১৫ অক্টোবর থেকে ৫০% দর্শক নিয়ে সিনেমা হল খোলার অনুমতি মিলতেই স্বস্তির নি:শ্বাস হল মালিকদের মধ্যে । কোভিড গাইডলাইন মেনে ও সামাজিক দূরত্ব মেনে দেখানো যাবে ছবি‌।

  • Share this:

DEBAPRIYA DUTTA MAJUMDAR

#কলকাতা: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ট্যুইটের পর থেকেই আশার আলো দেখতে পেয়েছিল বাংলা চলচিত্র জগৎ । ১ অক্টোবর থেকে না  হলেও ৯ অক্টোবর থেকে সিনেমা হল খোলার প্রস্তুতি নিতে শুরু করেছিলেন অনেক হল মালিকরাই । যদিও কতটা লাভজনক হবে তা নিয়ে সন্দিহান ছিলেন বেশি সংখ্যকরাই । অনেকেই কেন্দ্রের  তরফে নির্দেশিকা আশার অপেক্ষায় ছিলেন । বৃহস্পতিবার আনলক ৫-এ ১৫ অক্টোবর থেকে ৫০% দর্শক নিয়ে সিনেমা হল খোলার অনুমতি মিলতেই  স্বস্তির নি:শ্বাস হল মালিকদের মধ্যে । কোভিড গাইডলাইন  মেনে ও সামাজিক দূরত্ব মেনে দেখানো যাবে ছবি‌।

আর তা জেনে ছবি মুক্তির সিদ্ধান্ত প্রযোজকদের । এস ভি এফ -এর ব্যানারে পুজোয় রিলিজ করবে ‘ড্রাকুলা স্যার’ | দেবালয় ভট্টাচার্যের এই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য ও মিমি চক্রবর্তী । যা রিলিজ করার কথা ছিল গত মে মাসে । অবশেষে বিগ স্ক্রিনে ফিরতে পারছি ভেবেই খুব উত্তেজিত, পুরো টিম খুব খুশি', জানালেন পরিচালক ।

সুরিন্দর ফিল্মসের দু’টি সিনেমা মুক্তি পাবে পুজোয় । অনেকদিন আটকে থাকা বনি ও রিতিকার জুটি বেঁধে রাজীব বিশ্বাসের পরিচালনায় ‘লভ স্টোরি’ মুক্তি পাচ্ছে । এ ছাড়াও মা হওয়ার পর প্রথমবার পুজোতেই বড় পর্দায় আসছেন কোয়েল মল্লিক, সৌকর্য ঘোষাল পরিচালিত ‘রক্ত রহস্য’। এই ছবির ওপর বাজি রাখছে সুরিন্দর ফিল্মস ।

নতুন করে মুক্তি পাচ্ছে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ । উইন্ডোজের এই ছবি লকডাউনের আগে আশা জাগিয়ে শুরু করেও এক সপ্তাহের বেশি দেখানো যায়নি । তাই পুজোয় ফের একবার অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিটি দেখতে পাবেন দর্শকরা । মুখ্য ভূমিকায় ঋতাভরী চক্রবর্তী । ‘করোনার পর বিশ্বে ফুটবল ফাঁকা মাঠে শুরু হলেও ফুটবলারদের উৎসাহ দিতে ইপিএল সহ অন্যান্য খেলার  লিগেও স্টেডিয়ামের ভেতর রেকর্ডেড আকারে শোনানো হচ্ছে দর্শকের আওয়াজ । ঠিক সেভাবেই দর্শকের প্রতিক্রিয়া জানতে না পারলে পরিচালক হিসেবে কিছুতেই মন ভরে না আমার । তাই খুব আনন্দ হচ্ছে ', জানালেন পরিচালক অরিত্র মুখোপাধ্যায়।

মিমি চক্রবর্তীর পুজোয় থাকছে জোড়া রিলিজ । একদিকে ড্রাকুলা স্যার, অন্যদিকে এস ও এস কলকাতা রিলিজ করার কথা এই পুজোতেই । এনা সাহার প্রযোজনায় এই ছবিতেই রয়েছেন নুসরত জাহান, যশ-এর মতো অভিনেতারাও । মিমি জানিয়েছেন, এই পরিস্থিতিতেও পুজোয় দু-দু’টো সিনেমা মুক্তি পাওয়া আসলে তাঁর উপর মা দুর্গার কৃপার কারণেই ।

Published by: Simli Raha
First published: October 1, 2020, 8:34 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर