• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES MADAN MITRA WISHES HIS FAVOURITE ACTRESS TWARITA CHATTERJEE HAPPY BIRTHDAY ON FACEBOOK LIVE SEASON SR

Madan Mitra: প্রিয়তম অভিনেত্রী ত্বরিতার বাড়ি গিয়েও বিতারিত মদন মিত্র! নিজেই জানালেন সে কথা

এ বার তিনি (Madan Mitra) এলেন বাংলায় এই মুহূর্তে তাঁর সবচেয়ে প্রিয় অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়ের (Twarita Chatterjee) সঙ্গে ফেসবুক লাইভে ।

এ বার তিনি (Madan Mitra) এলেন বাংলায় এই মুহূর্তে তাঁর সবচেয়ে প্রিয় অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়ের (Twarita Chatterjee) সঙ্গে ফেসবুক লাইভে ।

  • Share this:

    #কলকাতা: তিনি মদন মিত্র (Madan Mitra) । নিজের ক্যারিশ্মাতেই যিনি কুপোকাত করেন বাংলার লক্ষ লক্ষ ভক্তকে । রাজনৈতিক ব্যক্তিত্ব হয়েও যিনি সর্বদা রঙিন, হাসিখুশি, প্রাণবন্ত । রাজনৈতিক আঙিনার বাইরে গিয়ে এখন তিনি অন্যতম বিনোদনের মুখ । কখনও মিউজিক ভিডিও, কখনও ফেসবুক লাইভ, কখনও আকর্ষণীয় সমস্ত পোশাক.... সবেতেই মদনবাবুর জুরি মেলা ভার ।

    মাঝেমধ্যেই টলিপাড়ার তারকাদের সঙ্গে ভিডিও করতে দেখা যায় মদনবাবু’কে । এ বার তিনি এলেন বাংলায় এই মুহূর্তে তাঁর সবচেয়ে প্রিয় অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়ের (Twarita Chatterjee) সঙ্গে ফেসবুক লাইভে । লাইভ করে তাঁকে জানালেন বিগত জন্মদিনের শুভেচ্ছা । ভিডিওতে মদনবাবু অকপট স্বীকারোক্তি করেন, এই মুহূর্তে বাংলায় তাঁর প্রিয় অভিনেত্রী হলেন ত্বরিতা । লাইভে তাঁর সঙ্গে ত্বরিতা ছাড়াও ছিলেন ত্বরিতার স্বামী সৌরভও ।

    মদন মিত্র সাফ জানালেন, ত্বরিতা তাঁর সবচেয়ে প্রিয় অভিনেত্রী । কিন্তু প্রিয় অভিনেত্রীর জন্মদিনে তাঁর বাড়িতে শুভেচ্ছা জানাতে গিয়ে বিতারিত হতে হয়েছিল তাঁকে । এর কারণটাও তবে খোলসা করে দেন মদনবাবু । তিনি সব কাজ সেসে ত্বরিতার বাড়ি পৌঁছেছিলেন রাত আড়াইটের সময় । ত্বরিতার স্বামী সৌরভ, তরুণ কুমারের নাতি । লাইভেই মদনবাবু স্পষ্ট বলেন, উত্তম কুমারের চেয়ে তাঁর যে তরুণ কুমারের অভিনয়টাই বেশি ভাল লাগত । তবে এটাও ঠিক উত্তম কুমারের পা একবার ছুঁতে পারলে তিনি নিজেকে ধন্য মনে করতেন ।

    কথা প্রসঙ্গে উঠে এল উত্তম কুমারের নাতি অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ও তাঁর স্ত্রী দেবলীনা কুমারের কথা । তাঁদের সঙ্গে যথেষ্ট সুসম্পর্ক রয়েছে মদনবাবুর । তবে তাঁর মনে হয়, ত্বরিতার জন্য ‘রাণি রাসমণী’ আরও সফল হয়েছে । লাইভে ত্বরিতাও বলেন, মদনবাবু’র সঙ্গে তাঁর পরিচয় বেশিদিনের না হলেও তিনি তাঁর স্বভাব গুণেই যেন একেবারে ঘরের মানুষ হয়ে উঠেছেন । মদন মিত্র’কে অনেক ধন্যবাদও জানান তিনি ।

    Published by:Simli Raha
    First published: