• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES KRUSHAL AHUJA BENGALI ACTOR KRUSHAL AHUJA NOW SOON TO BE DEBUT ON HINDI SERIAL SR

Rishton Ka Manjha: এ বার বলিউডে ‘কর্ণ সেন’, সামনে এল ক্রুশলের হিন্দি ধারাবাহিকের প্রোমো

খুব শিঘ্রই বলিউডে পাড়ি জমাতে চলেছেন ক্রুশল (Krushal Ahuja) । এ বার তিনি আসছেন ‘রিস্তো কা মাঞ্জা’ (Rishton Ka Manjha) ধারাবাহিকের ‘অর্জুন’ হয়ে ।

খুব শিঘ্রই বলিউডে পাড়ি জমাতে চলেছেন ক্রুশল (Krushal Ahuja) । এ বার তিনি আসছেন ‘রিস্তো কা মাঞ্জা’ (Rishton Ka Manjha) ধারাবাহিকের ‘অর্জুন’ হয়ে ।

  • Share this:

    #কলকাতা: খুব শীঘ্রই শেষ হতে চলেছে রাধিকা আর কর্ণ’র জনপ্রিয় প্রেম কাহিনী । গত ২ বছর ধরে সফলভাবে চলার পর এ বার শেষের পথে ‘কী করে বলব তোমায়’ । আগামী ৬ অগাস্ট সিরিয়ালের অন্তিম পর্ব দেখানো হবে । তবে এই সিরিয়াল শেষ হতে না হতেই এল সুখবর । নতুন পথ চলা শুরু করতে চলেছেন ‘কী করে বলব তোমায়’-এর কর্ণ সেন ওরফে ক্রুশল আহুজা । বাংলা টেলিভিশনের হার্ট থ্রব কর্ণ’র বলিউড যাত্রার খবর বেশ কয়েক মাস ধরেই শোনা যাচ্ছিল । এ বার নতুন হিন্দি ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে আসতেই সেই খবরে পড়ল শিলমোহর ।

    খুব শিঘ্রই বলিউডে পাড়ি জমাতে চলেছেন ক্রুশল । এ বার তিনি আসছেন ‘রিস্তো কা মাঞ্জা’ (Rishton Ka Manjha) ধারাবাহিকের ‘অর্জুন’ হয়ে । জি টিভির আসন্ন এই ধারাবাহিকে ক্রুশলের বিপরীতে দেখা মিলবে আঁচল গোস্বামী’কে । তিনিও হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী । এর আগে ‘বেপনহা’, ‘রাধাকৃষ্ণ’র মতো সিরিয়ালে কাজ করেছেন । ইতিমধ্যেই নতুন ধারাবাহিকের প্রোমো মুক্তি পেয়েছে ।

    View this post on Instagram

    A post shared by ZEE TV (@zeetv)

    টলিগঞ্জেরই নামী প্রযোজক সুশান্ত দাসের প্রযোজনা সংস্থা টেন্ট সিনেমা তৈরি করছে এই সিরিয়াল। ধারাবাহিকের প্রোমোতেও দেখা গিয়েছে তিলোত্তমার টুকরো ছবি । ভেসে উঠেছে দ্বিতীয় হুগলি সেতু, গঙ্গা নদী । প্রোমো-তে দেখা যাচ্ছে, ব্রিজের উপরে উঠে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছেন অর্জুন । আর এখানেই প্রথম দিয়ার সঙ্গে সাক্ষাৎ হচ্ছে তাঁর । অর্জুনকে আত্মহত্যা করতে দেখেও খুব হালকা চালে দিয়া বলছেন, ‘‘তাড়াতাড়ি ঝাঁপ মারো, আমি এর আগে কোনওদিন কাউকে আত্মহত্যা করতে দেখিনি ।’’ অর্জুন সেটা শুনে বলেন, ‘‘কখনও কখনও নিজের কাহিনির দ্য এন্ড নিজেকেই করতে হয়’’ । এর উত্তরে দিয়ার সটান জবাব, ‘‘যদি সেই শেষটা আনন্দের না হয়, তাহলে সেটা কাহিনির শেষ হতে পারে না’’। এ কথা শুনে নিজের সিদ্ধান্ত থেকে সরে আসে অর্জুন । আত্মহত্যা আর করা হল না তাঁর ।

    Published by:Simli Raha
    First published: