'নিজের শিকড়ে ফিরলাম', মেদিনীপুর থেকে প্রার্থী হয়ে খুশি জুন মালিয়া

'নিজের শিকড়ে ফিরলাম', মেদিনীপুর থেকে প্রার্থী হয়ে খুশি জুন মালিয়া

মেদিনীপুর থেকে প্রার্থী হয়ে খুশি জুন মালিয়া

দিন কয়েক আগে আনুষ্ঠানিক ভাবে তৃণমূলে যোগ দিয়েছেন অভিনেত্রী। ২০২১-এর বিধানসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী হিসেবে তিনি মেদিনীপুর থেকে দাঁড়াচ্ছেন।

  • Share this:

#কলকাতা: বহুদিন ধরেই তৃণমূল কংগ্রেস শিবিরের সঙ্গে জড়িতে অভিনেত্রী জুন মালিয়া। সরাসরি রাজনীতিতে না এলেও, একাধিকবার তৃণমূলের সভা মঞ্চে দেখা গিয়েছে তাঁকে। এর আগেও তাঁর তৃণমূলে যোগ দেওয়া নিয়ে জল্পনা তৈরি হয়েছে। অবশেষে দিন কয়েক আগে আনুষ্ঠানিক ভাবে তৃণমূলে যোগ দিয়েছেন অভিনেত্রী। ২০২১-এর বিধানসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী হিসেবে তিনি মেদিনীপুর থেকে দাঁড়াচ্ছেন।

মেদিনীপুর থেকে প্রার্থী হওয়া নিয়ে নিউজ ১৮ বাংলার কাছে জুন বলছেন, "এটুকুই বলব। নিজের শিকড়ে ফিরে আসছি। কাজ করতে হবে। ভালো কাজ করব। মানুষের পাশে দাঁড়াতে হবে। এত বড় দায়িত্ব দিয়েছেন।"

মেদিনীপুরেরই নন্দীগ্রাম থেকে প্রার্থী এবার খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশের কেন্দ্রতেই প্রার্থী হতে পেরে তাই খুশি জুন। তিনি বলছেন, "খুশির আরও কারন, দিদিও মেদিনীপুরের নন্দীগ্রাম থেকে প্রার্থী হিসেবে ভোটে দাঁড়িয়েছেন!" অভিনেত্রী জানান খুব শীঘ্রই তিনি মেদিনীপুর যাচ্ছেন। কাজ করার জন্য তিনি প্রস্তুত।

প্রসঙ্গত, তৃণমূলের প্রার্থী তালিকায়ে এবার তারকাদের মেলা। অভিনেত্রী সায়নী ঘোষ কিছুদিন আগেই যোগ দিয়েছেন দলে। তিনি আসানসোল থেকে দাঁড়িয়েছেন। গতকালই যোগ দিয়েছেন গায়িকা অদিতি মুন্সী। তিনি রাজারহাট গোপালপুর অঞ্চল থেকে দাঁড়িয়েছেন। বাঁকুড়া থেকে দাঁড়িয়েছেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। বারাকপুর থেকে রাজ চক্রবর্তী, উত্তরপাড়ায় কাঞ্চন মল্লিক, কৃষ্ণনগরে কৌশানী মুখোপাধ্য়ায় এবং সোনারপুর দক্ষিণে প্রার্থী হয়েছে লাভলি মৈত্র।

Published by:Swaralipi Dasgupta
First published:

লেটেস্ট খবর