corona virus btn
corona virus btn
Loading

লকডাউনের মধ্যেই অনলাইনে মুক্তি পাবে 'মায়াকুমারী' ছবির প্রথম গান!

লকডাউনের মধ্যেই অনলাইনে মুক্তি পাবে 'মায়াকুমারী' ছবির প্রথম গান!

তাঁর পরিচালনায় আগামী ছবি 'মায়াকুমারী' বাংলা চলচ্চিত্রের ১০০ বছরকে শ্রদ্ধা জানিয়ে তৈরি। চল্লিশ পঞ্চাশ দশকের হিট জুটি মায়াকুমারী ও কানন কুমারের গল্প উঠে অসবে এই ছবিতে।

  • Share this:

#কলকাতা: এই লকডাউনের সময় বেশ অসহায় এবং অস্থির  হয়ে পড়েছেন সকলেই। কিন্তু সত্যি বলতে কী শিল্পীরা তাদের শৈল্পিক গুণের মাধ্যমে বোধহয় সাধারণের রোজকার জীবনে অক্সিজেনের জোগাচ্ছেন।প্রায় প্রতিদিনই সবাই এমন কিছু মন ভালো করে দেওয়ার মতন গান গাইছেন বা আবৃত্তি করছেন বা নাচ পরিবেশন করছেন যার তুলনা হয়না। তবে তাঁরাও কিন্তু গৃহবন্দি।  তার মধ্যেও তারা প্রতিনিয়ত মাথা থেকে বের করে ফেলছেন নতুন আইডিয়া আর সেই মতন করে ফেলছেন অভিনব কর্মকাণ্ড।

ছবির ক্ষেত্রেও কেউই জানেননা আবার কবে হলমুখী হতে পারবেন দর্শক।আবার কবে বড় পর্দায় দেখা যাবে পছন্দের শিল্পীদের। ছবি কবে মুক্তি পেতে পারে তা নিয়ে সংশয় থাকলেও, যে ছবির গান তৈরী হয়ে গিয়েছে  তা তো নিয়ে আসা যেতেই পারে অনলাইনে!  সুযোগ রয়েছে তাই কোনও ভাবেই হাতছাড়া করতে চাইলেন না পরিচালক অরিন্দম শীল। অনলাইনেই মুক্তি পাবে তাঁর আগামী ছবির প্রথম গান।

তাঁর পরিচালনায় আগামী ছবি 'মায়াকুমারী' বাংলা চলচ্চিত্রের ১০০ বছরকে শ্রদ্ধা জানিয়ে তৈরি। চল্লিশ পঞ্চাশ দশকের হিট জুটি মায়াকুমারী ও কানন কুমারের গল্প উঠে অসবে এই ছবিতে। প্রেম, রহস্য, ঘাত প্রতিঘাতের ছবি 'মায়াকুমারী' একটি মিউসিকাল ছবিও বটে। এই ছবিতে রয়েছে মোট ১২ গান। তার মধ্যে একটি গান 'মধু মাসে ফুল ফোটে'  অনলাইনেই মুক্তি পেতে চলেছে । এই ছবির সংঙ্গীত পরিচালনা করেছেন বিক্রম ঘোষ। ছবিতে কাজ করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, আবির চট্টোপাধ্যায়, অরুনিমা ঘোষ, শৌরসেনী মৈত্র, ইন্দ্রাশীষ এবং আরও অনেকে। আাগামি শনিবার সকাল ১১টায় অনলাইনে মুক্তি পাবে ছবির প্রথম গান।

করোনার প্রকোপের কারণে এখন ভবিষ্যৎ যথেষ্ট অনিশ্চিত হয়ে পড়েছে অনেকেরই। তার মধ্যে বলিউড থেকে টলিউড সব ক্ষেত্রেই ক্ষতি হচ্ছে কোটি কোটি টাকার। অনেক প্রযোজকই চাইছেন অনলাইনে  ভালো দাম পেলে বিক্রি করে দেবেন ছবি। অনেক ক্ষেত্রে তারা রাজিও হয়ে যেতে পারেন বলে সূত্রের খবর। তবে ক্যামেলিয়া হাউজের 'মায়াকুমারী' শেষ অবধি কবে কোথায় মুক্তি পায় সেটাই এখন দেখার।

Published by: Bangla Editor
First published: May 8, 2020, 9:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर