Home /News /entertainment /
বিয়ের মাস চারেকের মধ্যেই প্রমিতা-রুদ্রজিতের সংসারে দুঃসংবাদ, চলে গেলেন প্রিয়জন

বিয়ের মাস চারেকের মধ্যেই প্রমিতা-রুদ্রজিতের সংসারে দুঃসংবাদ, চলে গেলেন প্রিয়জন

প্রিয়জন হারালেন টলিপাড়ার জনপ্রিয় জুটি ‘রুমিতা’ । ছবি- ইস্টাগ্রাম ।

প্রিয়জন হারালেন টলিপাড়ার জনপ্রিয় জুটি ‘রুমিতা’ । ছবি- ইস্টাগ্রাম ।

আংটি বদল করে আইনি বিয়ে সেরেছেন রুদ্রজিৎ (Rudrajit Mukherjee) - প্রমিতা (Promita Chakrabartty)। নতুন সম্পর্ক শুরুর মাস চারেকের মধ্যেই টেলি-দম্পতির সংসারে এল ভয়ঙ্কর দুঃসংবাদ ।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: সামাজিক বিয়ে হয়নি এখনও । কিন্তু কাগজে-কলমে তাঁরা স্বামী-স্ত্রী । ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইস ডে’র দিনেই ধুমধাম করে আংটি বদল করে আইনি বিয়ে সেরেছিলেন রুদ্রজিৎ (Rudrajit Mukherjee) - প্রমিতা (Promita Chakrabartty)। নতুন সম্পর্ক শুরুর মাস চারেকের মধ্যেই টেলি-দম্পতির সংসারে এল ভয়ঙ্কর দুঃসংবাদ । কিডনি বিকল হয়ে মৃত্যু হল রুদ্রজিৎ মুখোপাধ্যায়ের বাবার । গতকাল শহরের এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি ।

বৃহস্পতিবার সকালে মৃত্যু হয় অভিনেতার বাবার । পরিবার সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে কিডনির সমস্যায় ভুগছিলেন তিনি । চিকিৎসায় সারাও দিচ্ছিলেন । আদি বাড়ি পুরুলিয়া থেকে তাঁকে কলকাতায় নিয়ে আসা হয় চিকিৎসার জন্য । শেষ ক’টা দিন ভেন্টিলেশন সাপোর্টে ছিলেন । তবু শেষ রক্ষা হল না । রুদ্রুজিৎ নিজের ইনস্টা হ্যান্ডেলে বাবার মৃত্যুসংবাদ জানিয়ে লিখেছেন, 'দীর্ঘ ১ মাসের লড়াই আজ শেষ। সব কিছু শেষ হয়ে গেলো। তুমি অনেক লড়াই করেছো বাবা এবার তুমি শান্তিতে থেকো আর তোমায় কেউ জ্বালাবে না'।

অন্যদিকে, শ্বশুরমশাইয়ের স্মৃতিতে তাঁর একটি ছবি পোস্ট করে প্রমিতা লিখেছেন, খুব অল্প সময়ে পেলাম তোমায়..আজ তুমি চলে গেলে আমাদের ছেড়ে..অনেক লড়াই করেছ.. তুমি যেখানেই থাকো ভালো থেকো..My father-in-law ।’’

Published by:Simli Raha
First published:

Tags: Promita chakrabartty, Rudrajit Mukherjee