Devlina Kumar: টপ তুলে নিজেই শরীর দেখালেন দেবলীনা, ফিগার দেখে কুপোকাত নেটিজেনরা

ফের নেটদুনিয়ায় ঝড় তুললেন তাঁর জিম সেশনের একটি ছবি পোস্ট করে । ছবিটিতে তাঁর ছিপছিপে ফিগার ফ্লন্ট করেছেন দেবলীনা (Devlina Kumar) । টপ তুলে শরীরের ঊর্ধ্বাংশ খানিকটা উন্মুক্ত করেছেন তিনি ।

ফের নেটদুনিয়ায় ঝড় তুললেন তাঁর জিম সেশনের একটি ছবি পোস্ট করে । ছবিটিতে তাঁর ছিপছিপে ফিগার ফ্লন্ট করেছেন দেবলীনা (Devlina Kumar) । টপ তুলে শরীরের ঊর্ধ্বাংশ খানিকটা উন্মুক্ত করেছেন তিনি ।

  • Share this:

    #কলকাতা: ‘গোত্র’ ছবির ‘রঙ্গবতী’ নাচ তো এখনও দর্শকদের কাছে সমান জনপ্রিয় । সেই নাচে দেবলীনা কুমার (Devlina Kumar)-এর অসাধারণ পারফর্ম্যান্স আলাদা করে নজর কেড়েছিল। উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee)-এর স্ত্রী দেবলীনা, পর্দায় যথেষ্ট পরিচিত মুখ । তবে ‘রঙ্গবতী’ই তাঁকে সবচেয়ে বেশি জনপ্রিয়তা এনে দেয়। সদ্যই সাত পাকে বাঁধা পড়েছেন দেবলীনা-গৌরব । তবে টলিউডের সবচেয়ে বিখ্যাত পরিবারের পুত্রবধূই শুধু নন, পাশাপাশি দেবলীনা বিখ্যাত বাবার মেয়েও বটে । তৃণমূল নেতা ও সদ্য বিধায়ক দেবাশীষ কুমারের মেয়ে তিনি ।

    দেবলীনা খুবই স্বাস্থ্য সচেতন । ওয়ার্ক আউটের ভিডিও প্রায়ই পোস্ট করতে থাকেন সোশ্যাল মিডিয়ায় । আগে খুবই মোটা ছিলেন দেবলীনা । কয়েক বছর হল মারাত্মক ডায়েট আর শরীরচর্চা করে একেবারে স্লিম হয়ে গিয়েছেন তিনি । নেটদুনিয়ায় তাঁর ঈর্ষনীয় কার্ভস আর মেদহীন শরীরের ছবি প্রায়শই আপলোড করেন তিনি । এ নিয়ে অনেক বিতর্কের ঝড়ও সামলাতে হয় তাঁকে । তবে তা নিযে খুব একটা মাথা ঘামান না দেবলীনা । খোলামেলা পোশাকে যে তিনি একটু বেশিই স্বাচ্ছন্দ্য পান তা তাঁর পোস্ট দেখলেই বোঝা যায় । শরীরচর্চার পাশাপাশি তাঁর আরও একটি অন্যতম প্যাশন হল সাইক্লিং আর নাচ । শুধু পর্দাতেই নয়, বহু স্টেজ প্রোগ্রামও করেন তিনি । সোশ্যাল মিডিয়াতেও হামেশাই নানারকম ডান্স স্টেপের ভিডিও পোস্ট করেন । বর্তমানে ডান্স বাংলা ডান্স-এ গুরুর আসনে রয়েছেন দেবলীনা ।

    সেই দেবলীনা ফের নেটদুনিয়ায় ঝড় তুললেন তাঁর জিম সেশনের একটি ছবি পোস্ট করে । ছবিটিতে তাঁর ছিপছিপে ফিগার ফ্লন্ট করেছেন দেবলীনা । টপ আর ট্র্যাকশ্যুট পরে রয়েছেন তিনি । টপ তুলে শরীরের ঊর্ধ্বাংশ খানিকটা উন্মুক্ত করেছেন তিনি । আর সেই ছবি দেখে কুপোকাত নেট নাগরিকরা । ছবির ক্যাপশনে দেবলীনা লিখেচেন ‘সেল্ফ লভ’ অর্থাৎ ‘নিজেকে ভালবাস’ । ছবির কমেন্ট বক্সে সকলেই তারিফ করেছেন দেবলীনার ফিগারের । কেউ জিজ্ঞাসা করেছেন, মা হওযার পর কী করে এরকম ফ্ল্যাট বেলি পাওয়া যায় । দেবলীনা উত্তর দিয়েছেন, তাঁর স্টোরি ফলো করতে । সেখানে নানা রকম ব্যয়াম দেখান তিনি । কেউ আবার লিখেছেন, এখন তো জিম বন্ধ । তা হলে কি এটা দেবলীনার নিজের জিম? এর উত্তরেও নায়িকা জানিয়েছেন, এটা তাঁর নিজের । এক নেটিজেন লিখেছিলেন, ‘অ্যাবস-সহ গৃহবধূ’ । তার উত্তরে দেবলীনা লেখেন, ‘এখানে কে গৃহবধূ?’

    Published by:Simli Raha
    First published: