Tnusree Chakraborty: হাতে নগদ মাত্র ৫০ হাজার টাকা, রয়েছে ঋণের বোঝাও! জানুন তনুশ্রীর সম্পত্তির পরিমাণ

Tnusree Chakraborty: হাতে নগদ মাত্র ৫০ হাজার টাকা, রয়েছে ঋণের বোঝাও! জানুন তনুশ্রীর সম্পত্তির পরিমাণ

জানুন তনুশ্রীর সম্পত্তির পরিমাণ

শ্যামপুর থেকে এবার বিজেপি প্রার্থী তিনি। আর সেই সুবাদেই মনোনয়ন জমা দিতে গিয়ে নিজের সম্পত্তির বিবরণ দিয়েছেন তনুশ্রী।

  • Share this:

    #হাওড়া: ২০২১ এর বিধানসভা নির্বাচনে তারকা প্রার্থীরা অন্যতম। অনেকেই প্রার্থী ঘোষণা হওয়ার কয়েকদিন আগেই যোগ দিয়েছেন রাজনীতিতে। রাজনীতির ময়দানে তাঁদের আনকোরা বললে ভুল হবে না। তেমনই একজন হলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। শ্যামপুর থেকে এবার বিজেপি প্রার্থী তিনি। আর সেই সুবাদেই মনোনয়ন জমা দিতে গিয়ে নিজের সম্পত্তির বিবরণ দিয়েছেন তনুশ্রী।

    সেখান থেকেই জানা যাচ্ছে, মনোনয়ন জমা দেওয়া কালীন তাঁর হাতে ছিল ৫০ হাজার টাকা। গত পাঁচ বছরের বার্ষিক আয়ও জানিয়েছেন তিনি। সেখান থেকেই জানা যায়, গত আর্থিক বছরে (২০১৯-২০) তাঁর বার্ষিক আয় ১০ লক্ষ ৩১ হাজার ১০০ টাকা। কিন্তু নিজের নামে কোনও বাড়ি বা জমি বা কোনও স্থাবর সম্পত্তি নেই বলেই জানিয়েছেন তনুশ্রী। তবে অস্থাবর যা সম্পত্তি রয়েছে তার পরিমাণ ৪১ লক্ষ টাকা।

    তোমাদের পাশে আছি আমি , থাকবো কথা দিলাম..সুখ দুঃখে পাশেই পাবে শপথ আমি নিলাম..রাখতে হবে তোমাদের ই আমায় ভালোবেসে,আনতে হবে... Posted by Tnusree C on Tuesday, 30 March 2021

    হলফনামা থেকেই জানা যায় একটি গাড়ির লোনও রয়েছে তনুশ্রীর। সেই লোনের পরিমাণ ৫ লক্ষ ৫৪ হাজার ৫৫৪ টাকা। তনুশ্রীর কাছে রয়েছে ১৬ লক্ষ ৭৫ হাজার ৩০৭ টাকার একটি গাড়ি। রয়েছে ১৯৫ গ্রাম সোনার গয়না যার বাজার মূল্য ৯ লক্ষের কাছাকাছি। এছাড়া ব্যাঙ্কে তনুশ্রীর রয়েছে ১৪ লক্ষের কিছু বেশি টাকা।

    শ্যামপুরে জোর কদমে প্রচার করছেন তনুশ্রী। প্রচারের বেশ কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায়ও শেয়ার করছেন তিনি। প্রসঙ্গত নারী দিবস অর্থাৎ ৮ মার্চ বিজেপিতে যোগ দেন তনুশ্রী। শুভেন্দু অধিকারী, মুকুল রায়, লকেট চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে যোগদান পর্ব হয়। সংবাদমাধ্যমের কাছে তনুশ্রী জানান, আজ নারী দিবস। তাই এই বিশেষ দানে তিনি তাঁর জীবনেরও একটি বিশেষ অধ্যায় শুরু করলেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:
    0

    লেটেস্ট খবর