ভোটে হেরেছেন তো কী! দুঃস্থ মানুষ ও পথকুকুরদের পেট ভরে খাওয়াচ্ছেন সায়ন্তিকা, দেখুন সেই ভিডিও

  • Share this:

    #কলকাতা: এবারে বিধানসভা নির্বাচনের অন্যতম তারকা মুখ ছিলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। বাঁকুড়ায় তৃণমূলের হয়ে লড়েছেন তিনি। তবে অল্প মার্জিনে বিজেপির কাছে পরাজিত হয়েছেন তিনি। রাজনীতিতে যোগ দিয়েই বলেছিলেন মানুষের জন্য কাজ করতে চান। সেই সময়েই এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছিলেন তিনি। কিন্তু ভোটে হেরে গিয়েও রাস্তায় নেমে মানুষের জন্য কাজ করছেন সায়ন্তিকা। তেমনই একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।

    ভিডিওয় দেখা যাচ্ছে, রবিবার রান্না করা হচ্ছে ভাত আর মুরগির মাংস। আর সেই খাবারের প্যাকেট শহরের দুঃস্থ মানুষের হাতে তুলে দিচ্ছেন সায়ন্তিকা। শিশুদের মুখে মাস্ক পরিয়ে দিতেও দেখা যায় তাঁকে। প্রথমে সকলের হাতে স্যানিটাইজার স্প্রে করে তার পরে হাতে খাবারের প্যাকেট তুলে দেন অভিনেত্রী।

    তবে শুধু মানুষ নয়। সায়ন্তিকা পথ কুকুরদেরও খাবারের ব্যবস্থা করেছেন। সায়ন্তিকা নিজে একজন পশুপ্রেমী। লকডাউনে (Lockdown) বহু পথকুকুরই আধপেটা খেয়ে রয়েছে। তাই তাদের কথাও ভোলেননি অভিনেত্রী। কাগজের উপর তাদেরও চিকেন ভাত খাইয়েছেন তিনি।

    মানুষের জন্য কাজ করবেন বলে ১২ জনকে নিয়ে একটি দলও তৈরি করেছেন সায়ন্তিকা। তাঁদের প্রত্যেককে পোস্টে ট্যাগ করে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। সায়ন্তিকা লিখছেন, "আমার রবিবার এমনই। নির্বাচনের সময়ে এবং তার পরেও আমার টিম আমার সঙ্গে রয়েছে। তাদের ধন্যবাদ জানানোর ভাষা নেই। তোমাদের জন্য গর্ববোধ করি। আমি তোমাদের ছাড়া কিছুই না।"

    Published by:Swaralipi Dasgupta
    First published: