• হোম
  • »
  • খবর
  • »
  • বিনোদন
  • »
  • TOLLYWOOD MOVIES CORONA POSITIVE SUBHASHREE GANGULY BRUTALLY TROLLED FOR CAMPAIGNING DURING PANDEMIC IN SUPPORT OF HER HUSBAND RAJ CHAKRABORTY SR

‘বাড়িতে বাচ্চা রেখে ভোটের প্রচারে কেন’, করোনা আক্রান্ত শুভশ্রীকে তুলোধনা করলেন নেটিজেনরা

‘বাড়িতে বাচ্চা রেখে ভোটের প্রচারে কেন’, করোনা আক্রান্ত শুভশ্রীকে তুলোধনা করলেন নেটিজেনরা

করোনা আক্রান্ত শুভশ্রী গঙ্গোপাধ্যায় । ছবি- ইনস্টাগ্রাম ।

প্রচার পর্ব মিটিয়ে বাড়ি ফেরার পরেই তিনি করোনা আক্রান্ত হন । আর এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীর তুলোধনা করেছেন নেটিজেনদের একাংশ ।

  • Share this:

    #মুম্বই: করোনা ভাইরাসের (Coronavirus Second Wave) কড়াল থাবা এ বার টলিউডেও (Tollywood)। দিন দুয়েক আগে করোনায় আক্রান্ত হয়েছেন টলি-অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। নিজেই সে কথা সোষ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন শুভশ্রী । ওই একই দিনে করোনা আক্রান্ত হওয়ার খবর নেট-মাধ্যমে জানিয়েছিলেন অভিনেতা জিতেও। বর্তমানে জিৎ এবং শুভশ্রী দু'জনেই হোম কোয়ারেন্টাইনে (Home Isolation/Home Quarantine) রয়েছেন বলে তাঁরা নিজেরাই জানিয়েছেন ।

    খুব স্বাভাবিক ভাবেই শুভশ্রী করোনা আক্রান্ত হওয়ার খবরে অনেকেই বেশ উদ্বিগ্ন । তার কারণ সদ্য মা হয়েছেন নায়িকা । ৭ মাসের ছোট্ট ইউভান এখনও দুধের শিশু । তার মধ্যে বাবা রাজ চক্রবর্তী কলকাতার বাড়িতে নেই বহুদিন । এ বছর প্রথম রাজনীতির আঙিনায় নেমেছে রাজ । ব্যারাকপুর কেন্দ্রের তৃণমূলের প্রার্থী তিনি । তাই প্রচারের কাজে এক মাসের বেশি সময় ধরে ব্যারাকপুরেই ঘাঁটি গেড়েছেন তিনি । ফলে ছোট্ট ইউভানকে একাই সামলাচ্ছিলেন শুভশ্রী । এ দিকে বাড়িতে আছেন রাজের বৃদ্ধা মা’ও ।

    তবে শুভশ্রী নিজেই ভক্তদের শঙ্কা দূর করতে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, তিনি সম্পূর্ণভাবে কোয়ারেন্টাইনে আছেন । ইউভান সম্পূর্ণ সুস্থ আছে । তবে এতদিন ছোট্ট সন্তানকে ছেড়ে থাকতে তাঁর কষ্ট হচ্ছে সে কথাও জানিয়েছিলেন । তিনি মা, তাই এই যন্ত্রণাটুকু হওয়া খুবই স্বাভাবিক ব্যাপার । কিন্তু সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীর এই পোস্টের পর থেকেই শুরু হয়েছে ব্যাপক ট্রোলিং । ‘দায়িত্বজ্ঞানহীন মা’ বলেও খোঁটা দেওয়া হয়েছে তাঁকে ।

    আসলে কিছুদিন আগেই ব্যারাকপুরে স্বামীর রাজের হয়ে প্রচারে ও মনোনয়পত্র জমা দেওয়ার দিন সেখানে উপস্থিত ছিলেন শুভশ্রী । সে দিন বহু মানুষের সংস্পর্শে এসেছিলেন নায়িকা । বিশাল মিছিল বেরিয়েছিল রাজ-শুভশ্রীর সমর্থনে । সেই প্রচার পর্ব মিটিয়ে বাড়ি ফেরার পরেই তিনি করোনা আক্রান্ত হন । আর এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীর তুলোধনা করেছেন নেটিজেনদের একাংশ । কেউ লিখেছেন, ‘‘বাড়িতে বাচ্চা রয়েছে সেই খেয়াল না রেখেই স্বামীর সঙ্গে প্রচারে চলে গিয়েছেন বলেই এমনটা হয়েছে ।’’ কেউ লিখেছেন, প্রচারে যাওয়ার সময় কেন এই কথাগুলো মনে ছিল না?’’

    Published by:Simli Raha
    First published: