• হোম
  • »
  • খবর
  • »
  • বিনোদন
  • »
  • TOLLYWOOD MOVIES CELEBRITY COUPLE NEEL BHATTACHARIYA AND TRINA SAHA JOINS A ROAD SHOW IN SUPPORT OF BANKURA CHATNA TMC CANDIDATE SUBHASHISH BATABYAL SDG

Neel-Trina Roadshow: 'খেলা হবে' ডিজের তালে দুলল কোমর, নির্বাচনী প্রচারে ময়দানে নীল-তৃণা, তুমুল ভাইরাল ভিডিও...

Neel-Trina Roadshow: 'খেলা হবে' ডিজের তালে দুলল কোমর, নির্বাচনী প্রচারে ময়দানে নীল-তৃণা, তুমুল ভাইরাল ভিডিও...

নির্বাচনী প্রচারে ময়দানে নীল-তৃণা।

২০ মার্চ পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূল ভবনে দলীয় পতাকা হাতে তুলে নেন জনপ্রিয় তারকা দম্পতি তৃণা সাহা ও নীল ভট্টাচার্য । তৃণমূলে যোগ দেওয়ার পর ২৫ মার্চ নীল-তৃণার প্রথম রোড শো করেন বাঁকুড়ায়।

  • Share this:

    #ছাতনাঃ দশ বছর প্রেমের পর চলতি বছরের ফেব্রুয়ারিতে সাত পাকে বাঁধা পড়েছেন টেলি দুনিয়ার জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। নীল-তৃণা তাঁদের বিয়ের নিমন্ত্রণ পর্ব শুরু করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানানোর মাধ্যমে। কথা রেখেছিলেন মুখ্যমন্ত্রী। ভরা ভোটের মরসুমেও তৃণমূল ভবন থেকে সাংবাদিক বৈঠক করে বেরিয়ে সেদিন পৌঁছে যান বিয়েবাড়িতে। নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে উপহার তুলে দেওয়ার পাশাপাশি সকলের সঙ্গে হাসি মুখে ছবি তোলেন। তাই নির্বাচনী আবহে যখন একের পর এক তারকা রাজনৈতিক দলের পতাকা হাতে তুলে নিতে শুরু করেন, তখন থেকেই গুঞ্জন শুরু হয়েছিল নীল-তৃণার তৃণমূলে যোগদান সময়ের অপেক্ষ।

    সেই গুঞ্জন সত্যি করে গত ২০ মার্চ পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূল ভবনে দলীয় পতাকা হাতে তুলে নেন জনপ্রিয় তারকা দম্পতি তৃণা সাহা (Trina Saha) ও নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। তৃণমূলে যোগ দেওয়ার পর ২৫ মার্চ নীল-তৃণার প্রথম রোড শো করেন বাঁকুড়ার ছাতনার তৃণমূল প্রার্থী শুভাশীষ বটব্যালের সমর্থনে।

    শনিবার (২৭ মার্চ) প্রথম দফার নির্বাচন (First Phase Election)। তার আগে বৃহস্পতিবার ছিল প্রচারের শেষ দিন। প্রচারের শেষ বিকেলে ছাতনা বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শুভাশীষ বটব্যালের সমর্থনে রোড শো করেন দু'জনে। জনপ্রিয় টেলি তারকা নীল-তৃণাকে দেখতে ছাতনায় মানুষের ঢল নামে। পাশাপাশি, এই রোড শো-কে ঘিরে এলাকার তৃণমূল কর্মী-সমর্থকদের উচ্ছ্বাসও ছিল চোখে পড়ার মতো।

    এ দিন হুডখোলা গাড়িতে শুভাশীষ বটব্যালের পাশে দাঁড়িয়ে কয়েক কিলোমিটার পথ অতিক্রম করে মিছিল। মিছিল ঘিরে এলাকার মানুষের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। শুধু মানুষের সমর্থন চাওয়া নয়, এ দিন 'খেলা হবে' ডিজের তালে  নীল-তৃণাকে কোমর দোলাতেও দেখা গিয়েছে। তারকা জুটির সেই প্রচারের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    Published by:Shubhagata Dey
    First published:

    লেটেস্ট খবর