• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES BJP CANDIDATE PAYEL SARKAR REACTS ON ASSAULT AGAINST HER MANAGER SANJ

Payel Sarkar : ম‍্যানেজারের ওপর হামলা, ক্ষুব্ধ বিজেপির তারকা প্রার্থী পায়েল

ক্ষুব্ধ পায়েল Photo - Collected

গতকাল রাতে বাড়ি ফেরার সময় পায়েলের ম‍্যানেজার রাণা প্রতাপ রামের ওপর চড়াও হয় দুষ্কৃতীরা। মাথায় চোট লাগে তাঁর। বেহালা থানায় দায়ের করা হয়েছে অভিযোগ।

  • Share this:

    #কলকাতা : আট দফা নির্বাচনের সূচনা শনিবার। তার আগেই রাজ্যের বিভিন্ন জায়গায় শুরু হয়ে গিয়েছে বিক্ষিপ্ত অশান্তি। শান্ত নেই শহর কলকাতাও। এরইমধ্যে কলকাতায় আক্রান্ত হলেন বেহালা পূর্বের বিজেপি (bjp) প্রার্থী তথা অভিনেত্রী পায়েল সরকারের ম‍্যানেজার। রাতে বাড়ি ফেরার সময় তাঁর উপর দুষ্কৃতীরা হামলা করে বলে অভিযোগ। নির্বাচনের ঠিক আগে এই ঘটনায় ক্ষোভ উগরে দিয়েছেন পায়েল।

    জানা গিয়েছে, গতকাল রাতে বাড়ি ফেরার সময় পায়েলের ম‍্যানেজার রাণা প্রতাপ রামের ওপর চড়াও হয় দুষ্কৃতীরা। মাথায় চোট লাগে তাঁর। বেহালা থানায় দায়ের করা হয়েছে অভিযোগ। এই ঘটনার পর সাধারণ মানুষের নিরাপত্তার প্রশ্ন তুলে রাজ্য প্রশাসনের দিকে আঙ্গুল তুলেছেন বিজেপি নেত্রী ও অভিনেত্রী পায়েল সরকার।

    এক সংবাদ মাধ‍্যমকে তিনি বলেন, তাঁকে তারকা বলা হলেও তাঁর ম‍্যানেজার একজন সাধারণ মানুষ। তিনি যখন রাতে বাড়ি ফিরছেন তখন তাঁর নিরাপত্তা কোথায়? এমন তো বহু সাধারণ মানুষ রাতে বাড়ি ফেরেন, তাঁদের সুরক্ষায় বা কোথায় তাই নিয়েও প্রশ্ন তুলেছেন পায়েল। তাঁর বক্তব্য তাঁর ম‍্যানেজার তো কোনও রাজনৈতিক ব‍্যক্তিত্ব নন, তাহলে কেন তাঁর উপর হামলা করা হল?

    বেহালা পূর্ব থেকে বিজেপির প্রার্থী হয়েছেন পায়েল। ইতিমধ‍্যেই জোর কদমে প্রচার শুরু করে দিয়েছেন তিনি। প্রথম দিনে করুণাময়ী কালী মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করেন পায়েল। দ্বিতীয় দিনেও সময় মেনে কাঁটায় কাঁটায় সকাল সাতটায় প্রচার শুরু করেন অভিনেত্রী।

    রায় বাহাদুর রোড থেকে দ্বিতীয় দিনের প্রচার শুরু করেন পায়েল। নিজের হাতেই এদিন দেওয়াল লিখতে দেখা যায় তাঁকে। রঙ তুলি নিয়ে আঁকেন পদ্মফুল। দেওয়াল লিখনের পর স্থানীয় মানুষজনদের সঙ্গে কথা বলতে দেখা যায় আত্মবিশ্বাসী পায়েলকে। তিনি বলেন, অন‍্যান‍্যদের মতো ভোটে জিতে উধাও হয়ে যাবেন না তিনি। এলাকার মানুষের সুখ-দুঃখে তাঁদের পাশে থাকার কথাও বলেন অভিনেত্রী।

    Published by:Sanjukta Sarkar
    First published: