Home /News /entertainment /

Abhimanyu Chatterjee: ভাঙছে মায়ের তৃতীয় বিয়ে, পাহাড়ে প্রেমিকার সঙ্গে প্রেমে মজে ছেলে ঝিনুক

Abhimanyu Chatterjee: ভাঙছে মায়ের তৃতীয় বিয়ে, পাহাড়ে প্রেমিকার সঙ্গে প্রেমে মজে ছেলে ঝিনুক

শ্রাবন্তী (Srabanti Chatterjee) ও তাঁর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু (Abhimanyu Chatterjee)। সম্প্রতি গার্লফ্রেন্ড দামিনী (Damini Ghosh)-কে নিয়ে কাশ্মীরের পহেলগাঁওয়ে ঘুরতে গিয়েছেন অভিমন্যু ওরফে ঝিনুক ।

আরও পড়ুন...
  • Share this:

    #কলকাতা: নতুন বছরের শুরুতেই বড়সড় চমক দিয়েছিলেন টলিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় (Abhimanyu Chatterjee)। জানিয়েছিলেন তিন বছর ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন তিনি। প্রেমিকা মডেল দামিনী ঘোষ (Damini Ghosh)।

    মায়ের তৃতীয় বিয়ে ভাঙার খবরে যখন সংবাদ মাধ্যম থেকে সোশ্যাল মিডিয়া তোলপাড় তখনই নিজের প্রেম সম্পর্ককে প্রকাশ্যে আনেন ঝিনুক। শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। সম্প্রতি গার্লফ্রেন্ড দামিনীকে নিয়ে কাশ্মীরের পহেলগাঁওয়ে ঘুরতে গিয়েছেন অভিমন্যু । সেখান থেকে প্রেমে মাখোমাখো ছবিও পোস্ট করেছেন । লিখেছেন, ‘‘আশীর্বাদ গুলোকে সম্বল করো, শত্রুদের পাত্তা দিও না ।’’

    মাঝেমধ্যেই প্রেমিকাকে নিয়ে সফরে বেড়িয়ে পড়েন ঝিনুক । সোশ্যাল মিডিয়ায় উঠে আসে তারই দু-এক ঝলক । এর আগে রাজস্থানেও দামিনীকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন অভিমন্যু। যুগলের ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘আমাার রাজত্বের রানি তুমি’ । এ বার কাশ্মীর, উত্তরাখণ্ড । সেই সফরেরই অদেখা ছবি প্রকাশ্যে এল।

    গত বিধানসভা নির্বাচনে বিজেপির’র টিকিটে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় । সে সময় মায়ের প্রচারেও দেখা গিয়েছিল ঝিনুককে । সঙ্গে ছিলেন নায়িকার হবু বৌমা দামিনীও । শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন এখন টালমাটাল । তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে আর থাকেন না নায়িকা । অন্যদিকে কলকাতার এক নামী ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে তাঁর প্রেমেক গুঞ্জন শোনা যাচ্ছে । প্রেমিকের জন্মদিনে নাকি তাঁকে হিরে খচিত প্ল্যাটিনামের আংটিও উপহার দিয়েছেন নায়িকা । পরিবারের সকলের সঙ্গে পরিচয়ও করিয়ে দিয়েছেন বর্তমান মনের মানুষের ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Abhimanyu Chatterjee, Damini Ghosh, Srabanti Chatterjee

    পরবর্তী খবর