Home /News /entertainment /
'আমি সাতেও থাকি পাঁচেও থাকি'! তৃণমূলের পতাকা তুলেই রুদ্রনীলকে খোঁচা মানালির

'আমি সাতেও থাকি পাঁচেও থাকি'! তৃণমূলের পতাকা তুলেই রুদ্রনীলকে খোঁচা মানালির

তৃণমূলের পতাকা তুলেই রুদ্রনীলকে খোঁচা মানালির

তৃণমূলের পতাকা তুলেই রুদ্রনীলকে খোঁচা মানালির

তৃণমূলের পতাকা হাতে তুলে নিয়ে অভিনেতা রুদ্রনীল ঘোষকে খোঁচা দিলেন অভিনেত্রী মানালি দে। রুদ্রনীল ঘোষের সাতে পাঁচে থাকি না ভিডিওয় সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছিল লকডাউনের সময়ে। সেই প্রসঙ্গ টেনে এনেই রুদ্রনীলকে খোঁচা দিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন...
  • Share this:

    #কলকাতা: ফের বুধবার তৃণমূলে যোগ দিলেন টলিউডের একগুচ্ছ তারকা। আজ হুগলির ডানলপ ময়দানে অভিনয় ও ক্রীড়া জগতের বেশ কয়েকজন তারকা যোগ দিলেন। তৃণমূলের পতাকা হাতে তুলে নিয়ে অভিনেতা রুদ্রনীল ঘোষকে খোঁচা দিলেন অভিনেত্রী মানালি দে।

    রুদ্রনীল ঘোষের সাতে পাঁচে থাকি না ভিডিওয় সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছিল লকডাউনের সময়ে। সেই প্রসঙ্গ টেনে এনেই রুদ্রনীলকে খোঁচা দিয়েছেন অভিনেত্রী। তিনি লেখেন, "আমি মাকে হারাবার পরে দিদি আমার পাশে দাঁড়িয়েছিলেন। আমি সাতেও থাকি, পাঁচে থাকি। আমরা বাংলার মানুষ নিজের মেয়েকেই চাই। বাংলার মানুষ বাংলার মেয়েকেই চায়।"

    মানালি ছাড়াও এদিন যোগ দিয়েছেন অভিনেত্রী সায়নী ঘোষ, অভিনেতা কাঞ্চন মল্লিক, ক্রিকেটার মনোজ তিওয়ারি। এছাড়াও এদিন পতাকা তুলে নিলেন পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেত্রী জুন মালিয়া।

    কাঞ্চন এদিন তৃণমূলে যোগ দিয়েই খেলা হবে স্লোগান তোলেন। তিনি বলেন, "খেলা হবে। দশ বছর পরে কেন এলাম? কারণ দেখছিলাম। দেখলাম উনি ছাড়া আর কেউ পারবে না।"

    অন্যদিকে সায়নী তৃণমূলের পতাকা হাতে তুলে নিয়ে বলেন, "মহিলাদের আত্মসম্মান দিদি দিতে পারবে। ভোটের আগে বাংলা উট পাখির চোখ হতে পারে না। আমাদের ওপর বিশ্বাস রাখুন।"

    প্রসঙ্গত, এবারের বিধানসভা নির্বাচনে বিনোদন জগত বিশেষ ভূমিকা পালন করছে। একের পরে এক অভিনেতা অভিনেত্রী দুই শিবিরেই যোগ দিচ্ছেন। কিছু দিন আগেই গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত সহ একঝাঁক টেলি তারকা। আবার তৃণমূলে এর আগে যোগ দিয়েছেন ভরত কল, দীপঙ্কর দে, সৌরভ দাস, কৌশানী মুখোপাধ্যায়, রণিতা সহ আরও বেশ কয়েকজন তারকা। আর তার পরে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে আজ পতাকা তুলে নিলেন টলিউড ও ক্রীড়া জগতের এই তারকারা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Mamata Banerjee, Manali Dey, Saayoni Ghosh, TMC

    পরবর্তী খবর