Home /News /entertainment /
বেড়াতে গিয়ে বিপত্তি! করোনা আক্রান্ত 'ফাগুন বৌ' ঐন্দ্রিলা, নেগেটিভ অঙ্কুশ

বেড়াতে গিয়ে বিপত্তি! করোনা আক্রান্ত 'ফাগুন বৌ' ঐন্দ্রিলা, নেগেটিভ অঙ্কুশ

করোনা আক্রান্ত ঐন্দ্রিলা Photo-Instagram

করোনা আক্রান্ত ঐন্দ্রিলা Photo-Instagram

দিন কয়েক আগেই হবু বর অঙ্কুশকে নিয়ে মলদ্বীপে উড়ে গিয়েছিলেন ঐন্দ্রিলা। প্রি-ওয়েডিং হানিমুনে এই প্রেমিক যুগলের মলদ্বীপ ডায়রেরি একের পর এক ছবি নজর কেড়েছে নেটিজেনদের।

  • Share this:

    #মলদ্বীপ : বুধবারই ছিল অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের জন্মদিন। তবে এই জন্মদিনটি বোধহয় ভাল গেল না 'ফাগুন বৌ' ঐন্দ্রিলার। এবছর জন্মদিনেই দুঃসংবাদ শোনালেন ভক্তদের। করোনা আক্রান্ত হয়েছেন নায়িকা! দিন কয়েক আগেই হবু বর অঙ্কুশকে নিয়ে মলদ্বীপে উড়ে গিয়েছিলেন ঐন্দ্রিলা। প্রি-ওয়েডিং হানিমুনে এই প্রেমিক যুগলের মলদ্বীপ ডায়রেরি একের পর এক ছবি নজর কেড়েছে নেটিজেনদের। এর মাঝেই সামনে এল ঐন্দ্রিলার করোনা আক্রান্ত হওয়ার খবর।

    কোভিড পজিটিভ হওয়া জন্মদিনের আগে কলকাতা ফিরতে পারছেন না নায়িকা। তাতে বেজায় হতাশ ঐন্দ্রিলা। জানিয়েছেন, "আমাদের দুজনেরই গত ২৭ মার্চ কলকাতায় ফেরার কথা ছিল, সেই মত গত ২৬ মার্চ আমরা কোভিড-১৯ পরীক্ষা করাই। কারণ এখন আন্তর্জাতিক বিমানে ওঠার আগে কোভিড রিপোর্ট হাতে থাকা বাধ্যতামূলক। আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছ। তবে অঙ্কুশ নেগেটিভ। আমি সত্যি ভেবে উঠতে পারছি না সেটা কীভাবে সম্ভব। যদিও আমার মধ্যে করোনার কোনও উপসর্গ নেই, আমি ক্লান্তিও বোধ করছি না। আমি শুধু রিপোর্ট হাতে পেয়েছি, এবং আমায় ফোন মারফতও একই কথা জানানো হয়েছে।"

    এই মুহূর্তে মলদ্বীপের এক রিসর্টে আইসোলেশনে রয়েছেন ঐন্দ্রিলা। তবে করোনা পজিটিভ হওয়ার কারণে আগামী ১২-১৩ এপ্রিল পর্যন্ত সেদেশেই থাকতে হবে ঐন্দ্রিলাকে। রিপোর্ট নেগেটিভ হলে তবেই দেশে ফেরবার ছাড়পত্র পাবেন তিনি। ঐন্দ্রিলা সন্দেহের সুরে বলেন, "আমার সত্যি মনে হচ্ছে রিপোর্ট কিছু একটা গোলমাল হয়েছে"।

    প্রেমিকা আইসোলেশনে। তাই বলে তাঁর বার্থডে সেলিব্রেশন হবে না? তাই রিসোর্টেই ছোটখাটো বার্থ ডে সেলিব্রেশনের আয়োজন করেন অঙ্কুশ। আগামী কয়েকদিনের জন্য করোনা আক্রান্ত প্রেমিকার পাশে থাকতে কলকাতায় সমস্ত কাজ বাতিল করেছেন তিনি। দুজনেই দ্রুত কলকাতায় ফিরতে চান।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Covid Positive, Oindrilla, Tollywood Actress

    পরবর্তী খবর