বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

অভিনেতা সায়ক চক্রবর্তীর নাম নিয়ে ভুয়ো পোস্টার, ‘স্মোকি নাইটস’-এর নামে পাস বিক্রি

অভিনেতা সায়ক চক্রবর্তীর নাম নিয়ে ভুয়ো পোস্টার, ‘স্মোকি নাইটস’-এর নামে পাস বিক্রি

অভিনেতার বহু পরিচিত মানুষ তাঁকে দেখার জন্য পাস কিনে বিপদে পড়েছেন বলে জানালেন তিনি । অনেকেই জানেন না, এই প্রচার সম্পূর্ণ ভুয়ো ।

  • Share this:

#কলকাতা: ‘রানি রাসমণী’খ্যাত অভিনেতা সায়ক চক্রবর্তীর নামে ভুয়ো পোস্টার পড়ল শহরে । শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে দেওয়া হয়েছে সেই জাল পোস্টার । স্বাভাবিকভাবেই জনৈক ওই ইভেন্ট সংস্থার উপর ক্ষিপ্ত অভিনেতা সায়ক ।

ঘটনাটি ঠিক কী? সায়ক জানালেন, সিদ্ধান্ত বিশ্বাস নামের এক ব্যাক্তি বিভিন্ন ইভেন্টের আয়োজন করেন । তিনিই ফেসবুক থেকে তাঁর সঙ্গে যোগাযোগ করে প্রথমে তাঁর একটি ইভেন্টে যাওয়ার আমন্ত্রণ জানিয়েছিলেন । কিন্তু সেই জায়গায় পরিবেশ এত খারাপ ছিল যে তিনি ওই ইভেন্ট শেষ হওয়ার আগেই বেরিয়ে আসেন । এখন তাঁরা ‘স্মোকি নাইটস’ নামের আরও একটি ইভেন্ট করতে চলেছে হাওড়াতে । সেখানে যাওয়ার জন্য সিদ্ধান্তবাবু যোগাযোগ করেছিলেন তাঁর সঙ্গে । প্রাথমিকভাবে রাজি হলেও দিন দুয়েকের মাথায় ইভেন্টটি থেকে নিজেকে সরিয়ে নেন তিনি । কিন্তু তারপরেও তাঁর নাম করে প্রচার চালিয়ে যাচ্ছে ওই সংস্থা ।

ওই ইভেন্টে আরও উপস্থিত থাকার কথা ‘মা’ সিরিয়াল-খ্যাত ঝিলিকের । সায়ক জানালেন, তিনি বারংবার সিদ্ধান্তবাবুকে তাঁর নাম সরিয়ে নেওয়ার অনুরোধ জানালেও সে কথায় কর্ণপাত করেননি তিনি। উপরুন্তু তাঁর পোস্ট ডিলিট করে দেওয়ার জন্য জোর করা হচ্ছে । অভিনেতার বহু পরিচিত মানুষ তাঁকে দেখার জন্য পাস কিনে বিপদে পড়েছেন বলে জানালেন তিনি । অনেকেই জানেন না, এই প্রচার সম্পূর্ণ ভুয়ো । অন্যদিকে, তাঁদের অনুষ্ঠানটি প্রচার পাবে না এই আশঙ্কায় ওই ইভেন্টের ম্যানেজার সায়ককে মুখ বন্ধ রাখতে বলছেন ।

Published by: Simli Raha
First published: November 12, 2020, 11:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर