বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

নাইটি পরা ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড অভিনেতা অঙ্কুশ !

নাইটি পরা ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড অভিনেতা অঙ্কুশ !
photo source Instagram

সাত বছর আগের একটি ছবি শেয়ার করেছেন অঙ্কুশ। ছবিতে দেখা যাচ্ছে শর্ট নাইটি পরে আছেন তিনি। ঠোঁটে লিপস্টিক। কপালে টিপ।

  • Share this:

#কলকাতা: করোনার জন্য প্রায় তিন মাসের বেশি গৃহবন্দি মানুষ। লকডাউন হালকা হতেই ফের মানুষ একটু বেশি বাইরে বেরোতে শুরু করায় করোনা সংক্রমণ বাড়তে শুরু করেছে। এর ফলে কিছু কিছু জায়গায় ফের জোরদার করা হয়েছে লকডাউন। বিশেষ করে কন্টেইনমেন্ট জোনগুলিতে বাড়তি নজরদারি শুরু হয়েছে। এই অবস্থায় টলিউডের শ্যুটিং চালু হলেও, কাজ ছাড়া বাইরে বেরোচ্ছেন না কেউই। প্রায় তিন মাস গৃহবন্দি হয়ে রয়েছেন টলি অভিনেতা অঙ্কুশ।

অঙ্কুশ সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। মজার মজার ভিডিও পোস্ট করেন তিনি। মজার ছবিও শেয়ার করেন। ইনস্টাগ্রামে অঙ্কুশের জনপ্রিয়তা তুঙ্গে।

View this post on Instagram

Almost 7 years old pic.. dont remeber much but i think there was a bet i lost from @love_oindrila .. this was d consequence

A post shared by Ankush (@ankush.official) on

তবে এবার একটি ছবি শেয়ার করার জন্য ট্রোলড হতে হল অঙ্কুশকে। সাত বছর আগের একটি ছবি শেয়ার করেছেন অঙ্কুশ। ছবিতে দেখা যাচ্ছে শর্ট নাইটি পরে আছেন তিনি। ঠোঁটে লিপস্টিক। কপালে টিপ। এই ছবি শেয়ার করে অঙ্কুশ লিখেছেন, "সাত বছর আগের ছবি এটা। আমার মনে হয় কোনও বেটে হেরে গিয়েই আমার এই দশা হয়েছিল।" এই ছবিতে তিনি নিজের প্রেমিকাকে ট্যাগ করেছেন। এর পরই তাঁর এই ছবি নিয়ে ফেসবুকে ও ইনস্টাতে চর্চা শুরু হয়। যদিও অঙ্কুশ এসবে পাত্তা দেওয়ার মানুষ নন। মজার পোস্ট করে তিনি সব সময় মানুষের মন ভাল করেন। যদিও তাঁর ফ্যানেরা এই ছবিটি দেখে বেশ মজাই পেয়েছেন।

Published by: Piya Banerjee
First published: July 14, 2020, 9:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर