• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Mirakkel: রাজনীতির মঞ্চে মীর! কোন দলে যোগ দিলেন তিনি? জানালেন নিজেই

Mirakkel: রাজনীতির মঞ্চে মীর! কোন দলে যোগ দিলেন তিনি? জানালেন নিজেই

মীরের আক্কেল! Photo : Twitter

মীরের আক্কেল! Photo : Twitter

এবার দোলের আগেই 'দল' বাছলেন জনপ্রিয় কৌতুকশিল্পী মীর আফসার আলিও। রাজ্যের প্রথম দফার নির্বাচনের দিনেই ঘোষণা করলেন তাঁর দলের নাম।

  • Share this:

    #কলকাতা : গত কয়েক দশকের ইতিহাস বলছে এই বছরের মত এত বেশি সংখ্যক তারকা যোগ পূর্বে কোনও বিধানসভা নির্বাচনে হয়নি এই বাংলায়। এই একুশের নির্বাচনের আগে তারকাদের রাজনীতিতে যোগ দেওয়ার যেন ধুম পরে গিয়েছে। টলিউড প্রায় ফাঁকা করে রাজনীতিতে যোগ দিয়েছেন তারকারা। পরিস্থিতি এমন দঁড়িয়েছে যে অরাজনৈতিক তারকা এখন খুঁজে পাওয়া ভার। তৃণমূল, বিজেপি থেকে সংযুক্ত জনতা পার্টি, সর্বত্রই তারকা-যোগ অব্যাহত। তৃণমূলে যেমন যোগ দিয়েছেন রাজ চক্রবর্তী, কৌশানি মুখোপাধ্যায়, সায়নী, সায়ন্তিকা, জুনরা, তেমনি বিজেপিতে গিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্ত, পায়েল সরকাররা।

    এবার দোলের আগেই 'দল' বাছলেন জনপ্রিয় কৌতুকশিল্পী মীর আফসার আলিও (Mir Afsar Ali)। রাজ্যের প্রথম দফার নির্বাচনের দিনেই ঘোষণা করলেন তাঁর দলের নাম। গলায় মালা ও নেতাসুলভ ভঙ্গির সঙ্গতে জোড় হাতে মঞ্চে দাঁড়িয়ে দেখা গেল তাঁকে। ছবি শেয়ার করলেন নিজেই।

    কিন্তু কোন রাজনৈতিক দলে নাম লেখালেন মীর? সবুজ, গেরুয়া না অন্য কিছু? রং দোলের আগে বাছলেন কোন রঙ? খোঁজ নিতে গিয়ে জানা গেল "টুম্পা" ( T.U.M.P.A.) পার্টিতে নাম লিখিয়েছেন মীর। সেই ছবি শেয়ার করে তিনি লিখেছেন, "আজ থেকে ভোট শুরু… আর আজকেই মাঠে নামছে T.U.M.P.A. !"

    তবে একইসঙ্গে গণমাধ্যমের সঙ্গে যুক্ত সমাজ সচেতন মীর লেখেন, এই ছবি দেখে কেউ যেন বিভ্রান্ত না হন। কারণ,সব রহস‍্য ফাঁস হবে আজ রাতেই। সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন, ‘নিউ সং অ্যালার্ট’। এতেই আভাস পাওয়া যাচ্ছে সম্ভবত কোনও নতুন গান মুক্তি পাচ্ছে মীরের। আর তার জন‍্যই এই অভিনব প্রচার। কমেন্টের ঢল নেমেছে মীরের এই পোস্টে।

    মীরের কাণ্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা। একজন লিখেছেন, "জিও মীর দা। তুমি অন্তত এই গড্ডালিকা প্রবাহে ভেসে যাওনি। তার জন‍্য অনেক শ্রদ্ধা।" আবার একজন মজা করে লিখেছেন, "কোন চিহ্নে ভোট দেব?" তবে সকলেই অপেক্ষা করে রয়েছেন এবার ভোটের আবহে কোন চমক দিতে চলেছেন মীর তার দিকে। বিশেষত যেখানে সম্প্রতি ব্যাপকভাবে জনপ্রিয় "টুম্পা" গানের নাম জুড়ে গিয়েছে মীরের এই ইঙ্গিতবাহী পোস্ট এর সঙ্গে! তাই 'ভোটের বাজারে' মীর-অনুরাগীদের উৎসাহ এখন চরমে।

    Published by:Sanjukta Sarkar
    First published: