Home /News /entertainment /
Actress Suicide Attempt|| 'পরিবারই একমাত্র দায়ী', গভীর রাতে ফেসবুকে লিখে টলিউড অভিনেত্রীর আত্মহত্যার চেষ্টা

Actress Suicide Attempt|| 'পরিবারই একমাত্র দায়ী', গভীর রাতে ফেসবুকে লিখে টলিউড অভিনেত্রীর আত্মহত্যার চেষ্টা

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Tollywood Actress attempt to suicide: পূর্ব যাদবপুর থানা এলাকায় উত্তালিকা হাউসিং কমপ্লেক্সে এক অভিনেত্রী আত্মহত্যার চেষ্টা করেন। এই মুহূর্তে আরএন টেগোর হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। তবে অবস্থা যথেষ্টই সংকটজনক।

  • Share this:

    #কলকাতা: পল্লবী দে, বিদিশা দে মজুমদার, মঞ্জুষা নিয়োগী, মৌমিতা সাহা...সম্প্রতি একের পর এক অভিনেত্রী, মডেলের মৃত্যুতে তোলপাড় হয়েছিল কলকাতা। শুক্রবার গভীর রাতে ফের পূর্ব যাদবপুর থানার নয়াবাদ এলাকার একটি হাউসিং কমপ্লেক্সে এক অভিনেত্রী আত্মহত্যার চেষ্টা করেন। তবে পুলিশ এবং তাঁর পরিচিতদের তৎপরতায় শেষরক্ষা হয়েছে। এই মুহূর্তে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। তবে অবস্থা যথেষ্টই সংকটজনক।

    আরও পড়ুন: কিছুক্ষণের মধ্যেই কাঁপিয়ে বৃষ্টি দক্ষিণের জেলায় জেলায়, হাওয়া অফিসের সতর্কতা জারি...

    শুক্রবার গভীর রাতে ফেসবুকে একটি পোস্ট করেন অভিনেত্রী। লিখেছিলেন, "I did a lot of struggles to survive.. My family is the only responsible for everything... Now I want peace, Good bye"। যা পড়ে সহজেই আত্মহত্যার ইঙ্গিত মেলে। এমনকি তার জন্য পরিবারকে দায়ীও করেন। এরপরেই সম্ভবত ফোনের সুইচ অফ করে দেন। এ দিকে, নায়িকার পোস্ট দেখে তাঁকে ফোন করতে শুরু করেন পরিচিতরা। ফোন বন্ধ থাকায় কোনও সময় নষ্ট না করে পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয়। এরপর পূর্ব যাদবপুর থানার পুলিশ ওই কমপ্লেক্সে পৌঁছে অভিনেত্রীকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করেন।

    তবে ঠিক কারণে আত্মহত্যার পথ বেছে নেওয়ার কথা ভেবেছিলেন, তা এখনও জানা যায়নি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রচুর পরিমানে ঘুমের ওষুধ খেয়েছিলেন তিনি।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Tollywood

    পরবর্তী খবর