Home /News /entertainment /
Tollywood: সরকারি কার্ড নেই! অর্থের অভাব! হৃদযন্ত্রের চিকিৎসা আটকে জনপ্রিয় টলি অভিনেতার! সাহায্য চাইলেন ঋত্বিক, প্রদীপ্তরা! অবশেষে সুরাহা!

Tollywood: সরকারি কার্ড নেই! অর্থের অভাব! হৃদযন্ত্রের চিকিৎসা আটকে জনপ্রিয় টলি অভিনেতার! সাহায্য চাইলেন ঋত্বিক, প্রদীপ্তরা! অবশেষে সুরাহা!

Tollywood: সরকারি চিকিৎসার কার্ড নেই। অর্থের অভাবে হৃদযন্ত্রের চিকিৎসা আটকে জনপ্রিয় অভিনেতার। অবশেষে পাশে দাঁড়ালেন ঋত্বিক চক্রবর্তী , প্রদীপ্ত ভট্টাচার্যরা! শেষ পর্যন্ত ঠাঁই হল কোথায়? জানুন

  • Share this:

    #কলকাতা: কিছু খবর মনের ভিত নাড়িয়ে দিয়ে যায়! বিশেষ করে তা যদি অসুস্থতার খবর হয়। প্রিয়জন হোক বা অচেনা কেউ। অসুস্থতা সব সময় মানুষকে কাঁদায়। তবে তিনি যদি অভিনেতা হন, এবং তাঁর চিকিৎসার জন্য অর্থের অভাব হয়। তবে তা আরও খনিকটা বেশি ভাবায়। দূর থেকে দেখলে মনে হয় টলিউড অভিনেতা মানেই জীবনে আলোর রোশনাই। কিন্তু সবার ক্ষেত্রে বিষয়টা এক নয়। বহু অভিনেতাই টলিউডে রয়েছেন যাদের আর্থিক সঙ্গতি নেই। তেমন একজন অভিনেতা দীপক হালদার।

    বহুদিন ধরেই থিয়েটার করেন দীপক হালদার। সেই সঙ্গে টলিউডের অনেক ছবিতেই তাঁকে দেখা গিয়েছে। প্রদীপ্ত ভট্টাচার্যের 'বিরহী' ছবিতেও অভিনয় করতে দেখা যায় এই অভিনেতাকে। বলাই-এর চরিত্রে অভিনয় করেন তিনি। বহুদিন ধরেই হৃদরোগে ভুগছেন তিনি। তাঁর স্টেন্ট বসাতে হবে। যার খরচা অনেকটাই। কিন্তু টাকার অভাবে এবং সরকারি চিকিৎসার কার্ড না থাকায় ভর্তি হতে পারছেন না হাসপাতালে। এই অবস্থায় সাহায্য চেয়ে এগিয়ে এলেন টলিউডের পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্য। ঋত্বিক চক্রবর্তী।

    প্রদীপ্ত তাঁর ফেসবুকে লেখেব, " দীপকদা পেশায় অভিনেতা। থিয়েটার, সিনেমা, সিরিজে বহুদিনের ভেটারান বলা চলে। আমাদের বিরহীতে বোম বলাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। বেশ কিছুদিন যাবত ওঁর গুরুতর হার্টের সমস্যা দেখা দিয়েছে। স্টেন্ট বসাতে হবে, অথবা বাইপাস সার্জারি করতে হবে। বিগত কয়েকদিন ধরে উনি এন আর এস এবং ক্যালকাটা মেডিক্যাল কলেজে ভর্তি হওয়ার চেষ্টা করেছেন, পারেন নি। বেসরকারি হসপিটালে অনেক খরচ। ওঁর স্বাস্থ্যসাথী কার্ড নেই। কারও যদি মেডিক্লেইম বা সরকারী কার্ড না থাকে তাহলে কি কিছু করা যাবে না? লোকটা বাঁচবে কিভাবে?"

    এই পোস্ট শেয়ার করেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। তিনি লেখেন, "আমাদের দীপক দা। আমরা কে কি করতে পারি।" এই পোস্টের তলায় বহু মানুষ কমেন্ট করেছেন। অনেকেই আর্থিক সাহায্যের কথাও বলেছেন। কী ভাবে তাঁকে হাসপাতালে ভর্তি করানো যায়, সে বিষয়েও ভাবনা চিন্তা শুরু করে দিয়েছেন নেটিজেনরা।

    এর পরেই ফের একটি পোস্টে প্রদীপ্ত ভট্টাচার্য জানিয়েছেন, আপাতত পিজি হাসপাতালে ভর্তি করার কথা হয়েছে। তিনি লেখেন, "গতকাল থেকে আজ অবধি দীপকদার ব্যাপারে অসংখ্য মানুষ সাহায্য করতে চেয়েছেন, উদ্বেগ প্রকাশ করেছেন, ভালোবাসা জানিয়েছেন। এইভাবে পাশে থাকার জন্য দীপকদা সবাইকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন। আশার খবর, দীপকদার আগামী সোমবার পিজি হসপিটালে ভর্তি হওয়ার কথা হয়েছে। তারপর সেই অনুযায়ী চিকিৎসা চলবে। আমি আপডেট দিয়ে দেব অবশ্যই। আবারও অসংখ্য ধন্যবাদ এবং অশেষ কৃতজ্ঞতা সবাইকে। আপনাদের এই সাড়ায় আমরা সত্যিই অভিভূত।"প্রদীপের আলোর তলের এই অন্ধকার টলিউডেও কিন্তু কম নেই। দীপক হালদারের মতো বহু অভিনেতাই অর্থকষ্ট সহ্য করেও অভিনয় করে যান।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Dipak haldar, Pradipta Bhattacharyya, Ritwick Chakraborty

    পরবর্তী খবর