বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

হাতে শাখা, পলা, সিঁথিতে সিঁদুর ! শ্যুটিংয়ের মাঝে হিন্দি গানে তুমুল নাচ 'কৃষ্ণকলি'র শ্যামার !

হাতে শাখা, পলা, সিঁথিতে সিঁদুর ! শ্যুটিংয়ের মাঝে হিন্দি গানে তুমুল নাচ 'কৃষ্ণকলি'র শ্যামার !

মুহূর্তে সেই ভিডিও ভাইরাল। বহু মানুষ প্রশংসা করেছেন তিয়াশার !

  • Share this:

#কলকাতা: 'কৃষ্ণকলি'। জনপ্রিয় বাংলা সিরিয়াল। এই সিরিয়ালে সকলের মনে কেড়েছেন শ্যামা ওরফে তিয়াশা রায়। তাঁর অভিনয়ে মুগ্ধ সকলে। কালো মেয়ের গল্পে মন মজেছে বাঙালির। সিরিয়ালে শ্যামা একজন কীর্তন গাইয়ে। তাঁর গলার জাদুতে জয় করে নিয়েছেন সকলের মন। সংসারের ঘাত প্রতিঘাত কাটিয়ে জীবনে জেতার গল্পই বলে কৃষ্ণকলি।তবে এখন আবার তাঁকে দেখা যাচ্ছে ডবল রোলে। এক মাম ও শ্যামা। এই দুই চরিত্রই দক্ষতার সঙ্গে সামালাচ্ছেন তিয়াশা। তবে তিয়াশা মোটেও কালো নয়। তা ইতিমধ্যেই সকলে জেনে গিয়েছেন।

তাঁর বিয়েও হয়ে গিয়েছে। ছটফটে মনের একটি মেয়ে সে। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ।কখনও শাখা পলা পরে একেবারে মা দুর্গার মতো সেজে সকলকে জানাচ্ছেন পুজোর শুভেচ্ছা। আবার কখনও তিনি হট এন্ড সেক্সি। যদিও 'কৃষ্ণকলি' ধারাবাহিকে দেখানো হয়েছে শ্যামার দ্বিতীয় চরিত্র মাম মারা যাচ্ছে। অতএব ফের শুধু মাত্র শ্যামার চরিত্রেই অভিনয় করবেন তিয়াশা। শ্যামার গান থেকে কথা বলা, সংসারে সকলের প্রতি শ্রদ্ধা ভালোবাসা মানুষকে টেনেছে সব সময়। এই সিরিয়ালের টিআরপিও সব সময় বেশি থেকেছে।

তবে জানেন কি শ্যামা অর্থাৎ তিয়াশা খুব মজার একটি মেয়ে। শ্যুটিংয়ের ফাঁকে নানা রকম খুনসুটিতে মেতে থাকেন তিনি। সিরিয়ালের নায়ক নীল অর্থাৎ নিখিলের সঙ্গে তাঁর দারুণ বন্ধুত্বের সম্পর্ক। পর্দার বাইরে দু'জনে সারাক্ষণ নানা রকম ছেলেমানুষীতে মেতে থাকেন। নানা রকম মজার ভিডিও শ্যামা অর্থাৎ তিয়াশাকে পোস্ট করতে দেখা যায় তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সেখানেই কবেকদিন আগে দারুণ একটি বোল্ড ফোটোশ্যুটের ভিডিও পোস্ট করে সকলের নজর কেড়েছিলেন অভিনেত্রি। এবার তেমনই এক মজার ভিডিও শেয়ার করেছেন তিনি। হাতে শাখা, পলা, মাথা ভর্তি সিঁদুর। রয়েছেন শ্যামার বেশে। হঠাৎই 'মেরে জ্যায়সে লাখো মিলে হোঙ্গে তুঝকো পিয়া' গানে নাচতে শুরু করলেন তিনি। এই ভিডিও শেয়ার করেছেন তিয়াশা। আর মুহূর্তে সেই ভিডিও ভাইরাল। বহু মানুষ প্রশংসা করেছেন তাঁর।

Published by: Piya Banerjee
First published: November 3, 2020, 12:12 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर