Krishnakoli: ছেলে ও জামাইকে নিয়ে তুমুল নাচ শ্যামার ! 'শরাবি' ভিডিও ভাইরাল

viral video: এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়েছে। তবে ভিডিও দেখে অনেকেই সমালোচনা করেছেন।

viral video: এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়েছে। তবে ভিডিও দেখে অনেকেই সমালোচনা করেছেন।

  • Share this:

    #কলকাতা: তিয়াশা রায়কে নিশ্চয় চেনেন? হ্যাঁ, তিয়াশাই ছোট পর্দার শ্যামা। 'কৃষ্ণকলি' ধারাবাহিকের প্রধান চরিত্র তিয়াশা। এই ধারাবাহিক বদলে দিয়েছে তাঁর জীবন। শ্যামলা রঙের মিষ্টি মেয়েকে দেখা মাত্রই ভালোবেসেছে বাঙালি দর্শক। থিয়েটার থেকেই সিরিয়ালে আসা তিয়াশার। তবে ছোট পর্দায় কাজ শুরুর আগেই বিয়ে করে নিয়েছেন শ্যামা। আর তাঁর স্বামীর অনুপ্রেরণাতেই অভিনয়ে এতটা সাফল্য পেয়েছেন শ্যামা। এখন ধারাবাহিকের গতি অন্যদিকে এগিয়েছে। শ্যামার বেশ কিছুটা বয়স হয়েছে, মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। এখন সে ও নিখিল তাঁদের হারিয়ে যাওয়া ছেলেকে খুঁজে পেয়েছে। যদিও সে আসল না নকল তা নিয়ে প্রশ্ন রয়েছে। বলতে গেলে প্রতিদিন ছক বদলাচ্ছে এই সিরিয়াল। কিন্তু ঘটনা গুলো ঘুরে ফিরে খানিকটা একইরকম। সে যাই হোক। এই সিরিয়ালের শ্যামা বা তিয়াশা কিন্তু বাস্তব জীবনে বেশ মিষ্টি একটি মেয়ে। তাঁর সৌন্দর্যের জাদুতে কাঁপে সোশ্যাল মিডিয়া।

    মাঝে মধ্যেই নেট মাধ্যমে ফটোশ্যুটের ভিডিও পোস্ট করেন তিনি। আবার কখনও সেট থেকে মজার মজার ভিডিও পোস্ট করতে দেখা যায় শ্যামা ওরফে তিয়াশাকে। সম্প্রতি একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি তিয়াশার একটি ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ছেলে ও জামাইকে নিয়ে তুমুল নাচ জুড়েছেন শ্যামা।

    লাল ব্লাউজ সবুজ শাড়ি পরে 'দেখ ফির হোতা হ্যায় কেয়া' একবার চেহরা হটাদে শরাবি...' গানে তুমুল নাচছেন তিয়াশা। তাঁকে সঙ্গ দিয়েছেন কৃষ্ণকলি ধারাবাহিকে তাঁর ছেলের চরিত্রে অভিনয় করা শিবা ও মেয়ের বর। তিনজনে মিলে তুমুল নাচ জুড়েছেন। এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়েছে। তবে ভিডিও দেখে অনেকেই সমালোচনা করেছেন। কারণ 'কৃষ্ণকলি' ধারাবাহিকে এই মুহূর্তে নিখিল অসুস্থ। প্রোমোতে দেখানো হয়েছে পঙ্গু অবস্থায় রয়েছেন নিখিল। চেয়ারে স্বামীকে বসিয়ে নতুন লড়াইয়ের কথা বলছে শ্যামা। তার মাঝেই এই রকম নাচ দেখে, অনেক ভক্তই বলেছেন, নিখিলের এই অবস্থায় এসব কি করে করছে শ্যামা? যদিও সিরিয়ালের অন্ধ ভক্তরা মাঝে মধ্যে এমন কাণ্ড ঘটান যা সত্যিই মজার। বাস্তব জীবন এবং পর্দাকে তাঁরা মিলিয়ে ফেলেন। পর্দার ভিলেনকে সত্যিই খারাপ ভেবে নেওয়া হয়।

    Published by:Piya Banerjee
    First published: