বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

তিয়াশাকে কোলে তুলে নাচ শুরু নীলের ! কোন পথে এগোচ্ছে শ্যামা-নিখিলের সম্পর্ক ?

তিয়াশাকে কোলে তুলে নাচ শুরু নীলের ! কোন পথে এগোচ্ছে শ্যামা-নিখিলের সম্পর্ক ?

তাঁরা একে অপরের খুব ভালো বন্ধু। সারাক্ষণ নানা রকম মজা করতে দেখা যায় তাঁদের।

  • Share this:

#কলকাতা: দুর্গাপুজো শেষ। মানুষকে এবছর তেমনভাবে অংশ নিতে দেখা যায়নি পুজোয়। তার একটাই কারণ করোনাভাইরাস। সকলে সতর্কতা মেনেই অংশ নিয়েছেন পুজোয়। তবে রাস্তাঘাট ও পুজোর মণ্ডপ এবছর ফাঁকাই থেকেছে। যে যার বাড়িতেই পুজো কাটিয়েছেন। তবে শ্যামা ও নিখিলের পুজো কিন্তু কেটেছে 'কৃষ্ণকলি'র শ্যুটিংয়ে।

সেখানেই দেখানো হয়েছে দুর্গাপুজো। আর সেই পুজোতেই নতুন মোড় নিয়েছে 'কৃষ্ণকলি'। পুজো ও সিরিয়ালের শ্যুটিং দুইই করেছেন জমিয়ে নিখিল ওরফে নীল এবং শ্যামা ওরফে তিয়াশা। সেটে মজাও করেছেন তাঁরা। নীল এবং তিয়াশা দু'জনেই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। বিশেষ করে ইনস্টাগ্রামে। নানা মজার ভিডিও পোস্ট করেন তাঁরা। পুজো কেটে গিয়েছে। সিরিয়ালে শ্যামার জীবনে এখন নতুন মোড়। নিখিলের জীবন থেকে বিচ্ছিন্ন শ্যামা। মারা গিয়েছে মাম। প্রোমোতে দেখানো হচ্ছে, শ্যামার মেয়ে বড় হয়ে গিয়েছে। শ্যামা নিজের বাড়ির ঠিকানা ভুলে গিয়েছে। মেয়েকে নিয়ে এক পুজো মন্দিরে দেখীআ যাচ্ছে তাঁকে। ওদিকে নিখিলের জীবনে মদ আর অন্য মেয়েকেও দেখা গিয়েছে। বোঝা যাচ্ছে পরবর্তী পর্বে সত্যিই অনেকটা সময় এগিয়ে নিয়ে যাওয়া হবে 'কৃষ্ণকলি' ধারাবাহিকের গল্প।

কিন্তু এত গেল রিল লাইফের গল্প। রিয়েল লাইফ কিন্তু একেবারেই অন্য রকম। নিখিল অর্থাৎ নীল এবং তিয়াশা অর্থাৎ শ্যামার মধ্যে নেই কোনও দূরত্ব ! তাঁরা একে অপরের খুব ভালো বন্ধু। সারাক্ষণ নানা রকম মজা করতে দেখা যায় তাঁদের। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেসব শেয়ারও করেন দু'জনে। এবার দেখা গেল শ্যুটিংয়ের মাঝখানে শ্যামাকে কোলে তুলে নিয়ে নাচতে শুরু করলেন নীল। এই ভিডিও শেয়ার করেছেন তিয়াশা। যা ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Published by: Piya Banerjee
First published: November 7, 2020, 12:07 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर