কিশোরী বয়সেও তিনিই ডিভা, ফ্যাশন সেন্সে চমবে দেবে সোনমের পুরনো ছবি

কিশোরী বয়সেও তিনিই ডিভা, ফ্যাশন সেন্সে চমবে দেবে সোনমের পুরনো ছবি

সম্প্রতি কোনও একটি বিয়েবাড়িতে সোনমের অল্প বয়সের একটি ছবি Instagram-এ ভাইরাল হয়েছে

সম্প্রতি কোনও একটি বিয়েবাড়িতে সোনমের অল্প বয়সের একটি ছবি Instagram-এ ভাইরাল হয়েছে

  • Share this:

#মুম্বই:সোনম কাপুর আহুজা (Sonam Kapoor Ahuja) পরিচিত বলিউডের এক নম্বর ফ্যাশন ডিভা হিসেবে। কিন্তু সেই জায়গায় পৌঁছনোর আগে তিনি কিন্তু আর পাঁচটা কিশোরী মেয়ের মতোই ছিলেন। সম্প্রতি কোনও একটি বিয়েবাড়িতে সোনমের অল্প বয়সের একটি ছবি Instagram-এ ভাইরাল হয়েছে।

ফ্যাশন ব্লগার অমিত মৌর্য (Amit Maurya) তাঁর Instagram পেজ ফ্যাশনিয়াতে (Fashioneeya) এই ছবি পোস্ট করেছেন। ছবিতে গোলাপি রঙের ঘাঘরা চোলিতে দেখা যাচ্ছে সোনমকে। তিনি খুব একটা মেক-আপ করেননি। শুধু ঠোঁটে হাল্কা লিপ গ্লস লাগিয়েছেন। সিঁথিতে টিকলি আর কপালে ঝলমল করছে  টিপ।

আরেকটি ছবিতে দেখা যাচ্ছে সোনম তাঁর কাকিমা মাহিপ কাপুরের (Maheep Kapoor) সঙ্গে কথা বলছেন। মাহিপ অভিনেতা সঞ্জয় কাপুরের (Sanjay Kapoor) স্ত্রী। মাহিপকেও দেখতে বেশ সুন্দর লাগছে, সাদা রঙের লেহঙ্গা চোলি আর তার সঙ্গে মানানসই গয়না পরেছেন। মাহিপ এবং সোনমের মুখভঙ্গি দেখে মনে হচ্ছে যে তাঁরা কোনও একটি মজার বিষয় নিয়ে কথা বলছিলেন।

অনিল কাপুরের (Anil Kapoor) মেয়ে হিসেবে সোনম বলিউডে এলেও, নিজের পায়ের নিচে জমি শক্ত করতে তাঁকেও বেশ বেগ পেতে হয়েছে। সোনমের গোড়ার দিকের ছবি একের পর এক ফ্লপ করে। তাঁর অভিনয়ে জড়তা এবং আদুরে কণ্ঠস্বর নিয়েও প্রশ্ন ওঠে। ধীরে ধীরে সোনম নিজেকে একজন ফ্যাশন আইকন হিসেবে গড়ে তুলেছেন। শুধু তাই নয়, একটু একটু করে অভিনয়টাও রপ্ত করেছেন। যার প্রমাণ হল নীরজা (Neerja) ছবিতে তাঁর অভিনয়।

শুধু এই দেশে নয়, বিদেশেও সোনমের এই ফ্যাশনিস্তা অবতার যথেষ্ট সমাদৃত। কান চলচিত্র উৎসবে সোনমের রেড কার্পেটে উপস্থিতি এবং ফ্যাশন ও মেক-আপ নিয়ে তাঁর নিরন্তর পরীক্ষার সমাদর সবাই করেছেন। লন্ডনের কুতুর হাউজ রালফ অ্যান্ড রুশো (Ralf and Russo) ২০১৭ সালের প্যারিস কুতুর শোয়ে মুখ্য আকর্ষণ ছিলেন সোনম। ঘন কারুকাজ করা একটি ক্রিস্টাল দেওয়া ব্রাইডাল গাউন পরেছিলেন সোনম। এই ফরাসি ডিজাইনার জুটি বেশ পছন্দ নায়িকার । তাঁদের ডিজাইন করা সাদা রঙের টাক্সিডোও পরেছেন সোনম।

View this post on Instagram

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

আপাতত নিজের স্বামী আনন্দ আহুজার (Anand Ahuja) পোশাকের ব্র্যান্ড ভানে (Bhaane)-র প্রচারে। গ্লাসগো শহরে নিজের আগামী ছবি ব্লাইন্ড-এর (Blind) শুটিংও করছেন নায়িকা।
Published by:Rukmini Mazumder
First published:

লেটেস্ট খবর