Home /News /entertainment /
Rhea Chakraborty NCB drug case: এনসিবি-র মাদক মামলার খসড়া চার্জশিটে নাম সুশান্ত-প্রেমিকা রিয়া ও তাঁর ভাই শৌভিকের

Rhea Chakraborty NCB drug case: এনসিবি-র মাদক মামলার খসড়া চার্জশিটে নাম সুশান্ত-প্রেমিকা রিয়া ও তাঁর ভাই শৌভিকের

Drug case: বুধবার আদালতে উপস্থিত ছিলেন রিয়া এবং শৌভিক। হাজির ছিলেন বাকি অভিযুক্তরাও। রিয়া এবং শৈভিকের বিরুদ্ধে মাদক সেবন এবং সুশান্তের জন্য মাদক কেনার অভিযোগ তোলা হয়েছে।

  • Share this:

    #মুম্বই: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামলায় গ্রেফতার হন তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তী এবং রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী। জামিনে ছাড়াও পেয়ে গিয়েছেন তাঁরা। কিন্তু সদ্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) তৈরি একটি খসড়া চার্জশিটে তাঁদের দু'জনেরই নাম পাওয়া গিয়েছে। অর্থাৎ মাদক মামলায় এখনও তাঁরা মুক্তি পেলেন না।

    সরকারি আইনজীবী অতুল দেশপাণ্ডে মুম্বইয়ের এক বিশেষ আদালতে জানিয়েছেন, রিয়া, শৌভিক ছাড়া আরও ৩১ জনের নাম রয়েছে খসড়া চার্জশিটে। তাঁদের প্রত্যেকের বিরুদ্ধে চার্জ গঠনের জন্য তথ্য প্রমাণ পেশ করে অভিযোগ নথিভুক্ত করা হয়েছে।

    আরও পড়ুন: ঘুমাতো না ছেলে, আমাদের অপরাধী সাজালেন কেন? সজল চোখে প্রশ্ন শাহরুখের, ফাঁস তথ্য

    বুধবার আদালতে উপস্থিত ছিলেন রিয়া এবং শৌভিক। হাজির ছিলেন বাকি অভিযুক্তরাও। রিয়া এবং শৈভিকের বিরুদ্ধে মাদক সেবন এবং সুশান্তের জন্য মাদক কেনার অভিযোগ তোলা হয়েছে। কিন্তু ৩৩ জন অভিযুক্তের বিরুদ্ধে চার্জ গঠনের করা যায়নি কারণ, অনেকে আদালতে আবেদন জানিয়েছেন, যেন তাঁদের এই মামলা থেকে মুক্তি দেওয়া হয়। সেই মামলার শুনানি না হওয়া পর্যন্ত চার্জ গঠন করা যাবে না। তাই বিচারক ভি গি রঘুবংশী এই মামলার শুনানি পিছিয়ে আগামী ১২ জুলাই করেছেন।

    আরও পড়ুন: ড্রাগ সেবনের প্রমাণ মেলেনি, শাহরুখ পুত্র আরিয়ানকে ক্লিনচিট এনসিবি-র

    ২০২০ সালের ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রা আবাসনে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। দ্য সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই) এখনও অভিনেতার মৃত্যু তদন্ত করছে। অন্য দিকে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) এবং এনসিবি অভিনেতার মৃত্যু পরবর্তী দু'টি ভিন্ন মামলায় তদন্ত করছে। মাদক মামলায় রিয়াকে ২০২০ সালের সেপ্টেম্বর মাসে গ্রেফতার করে এনসিবি। এক মাস পর তিনি জামিন পান। রিয়ার ভাইয়ের বিরুদ্ধে তখন অভিযোগ তোলা হয়েছিল, মাদক সেবন এবং কেনাবেচা করতেন তিনি। তিনিও আপাতত জামিনে ছাড়া পেয়েছেন।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Drug Case, NCB, Rhea Chakraborty, Showik Chakraborty, Sushant singh Rajput

    পরবর্তী খবর