Home /News /entertainment /
The Archies: সুহানা, খুশি ও অগস্ত্যের হাত ধরে আসছে 'আর্চি'র দলবল! খুশি অমিতাভ, শাহরুখ!

The Archies: সুহানা, খুশি ও অগস্ত্যের হাত ধরে আসছে 'আর্চি'র দলবল! খুশি অমিতাভ, শাহরুখ!

The Archies

The Archies

The Archies: সুহানা খান, খুশি কাপুর, অগস্ত্য নন্দা এক সঙ্গে পর্দায়। দেখা গেল 'দ্য আর্চিজ'-এর প্রথম ঝলক। মুগ্ধ শাহরুখ খান, অমিতাভ বচ্চন! মেয়েকে কী বললেন কিং খান? দেখুন ভিডিও

  • Share this:

    #মুম্বই:  পর্দায় ফিরছে ষাটের দশকের কমিকস 'আর্চি'। ভেরোনিকা, বেটি জাগহেডরা এবার ২০২২-এ মাতাবে পর্দা। তবে সব থেকে বড় চমক হল জোয়া আখতার পরিচালিত এই ছবির হাত ধরেই অভিনয়ের হাতেখড়ি হতে চলেছে বলিউডের তিন সেলেব সন্তানদের। অগস্ত্য নন্দা, সুহানা খান ও খুশি কাপুর। অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য। শাহরুখ কন্যা সুহানা। শ্রীদেবীর ছোট কন্যা খুশি। এই তিনজনের সিনেমায় কবে এন্ট্রি হয়ে তা নিয়ে অনেক প্রশ্ন ছিল। এবার মিলল তিন তারকা সন্তানের প্রথম ঝলক। সঙ্গে থাকছেন মিহির অহুজা, ডট, যুবরাজ মেন্দা এবং বেদং রায়না।

    ষাটের দশকে 'আর্চি' ছিল জনপ্রিয় কমিকস। বহু মানুষের ছোটবেলা জড়িয়ে আছে। এবার পর্দায় জীবন্ত হবে সেই সব চরিত্র। জোয়া আখতার পরিচালিত ছবিটির সহ প্রযোজনায় আর্চি কমিকস এবং গ্রাফিক ইন্ডিয়া। ‘দ্য আর্চিজ’ মুক্তি পাবে নেটফ্লিক্সে।

    View this post on Instagram

    A post shared by Suhana Khan (@suhanakhan2)

    'দ্যা আর্চিজ' নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সুহানা খান। অন্যদিকে নাতিকে প্রথমবার পর্দায় দেখতে পাবেন বলে আনন্দিত অমিতাভ বচ্চনও। শাহরুখ খান গর্বিত মেয়ের বাবা। পর্দায় সুহানাকে দেখতে পেয়ে তিনি লিখলেন, "সুহানা মনে রেখো তুমি কখনই পারফেক্ট হবে না। সব সময় মনে হবে আরও ভালো করতে হবে। কিন্তু সবটা মন থেকে করবে। একজন অভিনেতা হিসেবে সব সময় শান্ত থাকবে। যে জিনিসটা তুমি ক্যামেরার পিঁছনে শিখবে সেটা সব সময় তোমার সঙ্গে থেকে যাবে। মনে রেখ মানুষের মন অনেক কিছু চাইবে। তোমাকে অনেক কিছু করতে হবে। যতটা পারবে মুখে হাসি ফুটিয়ো। এবার আলো আসতে দাও। ক্যামেরা অ্যাকশন। নতুন অভিনেতার সাক্ষর হল।"

    View this post on Instagram

    A post shared by Shah Rukh Khan (@iamsrk)

    নেটফ্লিক্সও এই ছবি নিয়ে বেশ উৎসাহিত। ছেলেবেলা পেরিয়ে বড় হয়ে ওঠার সব গল্পই ধরা থাকবে ছবিতে। এখন অপেক্ষা শুধু মুক্তির। তিন সেলেব সন্তানের অভিনয় দেখার জন্য মুখিয়ে আছেন দর্শক। বিশেষ করে সুহানা খানের। ছবির প্রথম ঝলকেই বাজিমাত।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Netflix, Suhana Khan, The Archies

    পরবর্তী খবর