Home /News /entertainment /
Kancha Badam Viral|| বিদেশের মাটিতে কাঁচা বাদামের তালে অন্য মাত্রায় নাচলেন 'ডান্স গুরু' টেরেন্স লুইস, ভাইরাল ভিডিও

Kancha Badam Viral|| বিদেশের মাটিতে কাঁচা বাদামের তালে অন্য মাত্রায় নাচলেন 'ডান্স গুরু' টেরেন্স লুইস, ভাইরাল ভিডিও

টেরেন্স ল্যুইস।

টেরেন্স ল্যুইস।

Terence Lewis danced in viral kancha badam song, Viral: বলিউড, হলিউড, টলিউড থেকে ক্রিকেট এবং ফুটবল জগতের তারকারা 'কাঁচা বাদাম'-এর সঙ্গে নেচেছেন নিজেদের মতো করে। জনপ্রিয় ইউটিউবার থেকে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার, তালিকা লম্বা।

  • Share this:

    #কলকাতা: ভুবন বাদ্যকরের বাদাম বিক্রির গান 'কাঁচা বাদাম'-এর সঙ্গে কোমর দোলাননি, এমন মানুষ পাওয়া এখন প্রায় বিরল বললেই চলে। বলিউড, হলিউড, টলিউড থেকে ক্রিকেট এবং ফুটবল জগতের তারকারা 'কাঁচা বাদাম'-এর সঙ্গে নেচেছেন নিজেদের মতো করে। জনপ্রিয় ইউটিউবার থেকে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার, তালিকা লম্বা।

    সম্প্রতি সেই তালিকায় যোগ হয়েছেন 'ডান্স গুরু' টেরেন্স লুইস। বিদেশের মাটিতে দুই সঙ্গীর সঙ্গে কাঁচা বাদামের তালে নেচেছেন টেরেন্স। আর তাঁর সেই নাচ অন্য মাত্রা যোগ করেছে। ভাইরাল হয়ে গিয়েছে ভিডিও। মাত্র ১২ ঘণ্টার মধ্যে কয়েক লক্ষ মানুষ দেখেছেন সেই ভিডিও।

    দেখুন ভিডিও:

    ১৪ ফেব্রুয়ারি থেকে নাচের গ্রুপ নিয়ে ওয়ার্ল্ড ট্যুরে রয়েছেন টেরেন্স লুইস। মূলত স্লোভানিয়া এবং ক্রোয়েশিয়ায় অনুষ্ঠান রয়েছে। সেখানে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করছে তাঁর দল। তাঁরই ফাঁকে ক্রোয়েশিয়ার অপূর্ব সুন্দর প্রকৃতির মধ্যে দুই সঙ্গীর সঙ্গে কাঁচা বাদামের ভিডিওটি শ্যুট করেছেন তিনি। তারপর তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। ভিডিওর ক্যাপশনে টেরেন্স লুইস ভুবন বাদ্যকরকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন তাঁর সুন্দর সৃষ্টির জন্য। তিনি লিখেছেন, 'রাস্তায় বাদাম বিক্রির জন্য তিনি যে গান বেঁধেছেন তা অপূর্ব। শুনেছি তিনি গানের জন্য কিছু রয়্যালটি পেয়েছেন এবং গানের রিমেক হয়েছে। তাঁর সেই গান এখন সারা বিশ্বে ট্রেন্ডিং। তাঁকে অনেক শুভেচ্ছা। আমি বিশ্বাস করি পৃথিবীতে সব সম্ভব। পৃথিবী বিষ্ময়কর!'

    তবে শুধুমাত্র কাঁচা বাদামের তালে নয়। ইউরোপ ট্যুরে আরও বেশ কয়েকটি ট্রেন্ডিং গানের তালে ছাত্র-ছাত্রী এবং তাঁর গ্রুপের সদস্যদের সঙ্গে নাচতে দেখা গিয়েছে টেরেন্সকে। সেই সব ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয়তা পেয়েছে। এমনকি ইউরোপ উড়ে যাওয়ার আগে বিমানবন্দরেও নেচেছেন টেরেন্স লুইস।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Terence Lewis

    পরবর্তী খবর