বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

Exclusive: বিয়ের পর তৃণা আমার মা হবে! : নীল-তৃণা

Exclusive: বিয়ের পর তৃণা আমার মা হবে! : নীল-তৃণা

টেলিউড সরগরম! শ্যামার বরের সঙ্গে গুনগুনের বিয়ে। আরও ভাল করে বললে, টেলিউডের হটেস্ট হার্টথ্রবদের বিয়ে। বারো বছরের স্টেডি পার্টনারশিপের পর চার হাত এক করতে চলেছেন নীল-তৃণা।

  • Share this:

শর্মিলা মাইতি

#কলকাতা: টেলিউড সরগরম! শ্যামার বরের সঙ্গে গুনগুনের বিয়ে। আরও ভাল করে বললে, টেলিউডের হটেস্ট হার্টথ্রবদের বিয়ে। বারো বছরের স্টেডি পার্টনারশিপের পর চার হাত এক করতে চলেছেন নীল-তৃণা। নীল ভট্টাচার্য ও তৃণা সাহার শুভ পরিণয় অনুষ্ঠিত হতে চলেছে আগামী ফেব্রুয়ারি। তারই মাঝে নিউজ 18 বাংলার সঙ্গে জমজমাট আড্ডা দিলেন হবু দম্পতি।
সত্যি ভাবা যায়, বারো বছর একসঙ্গে হাত ধরাধরি করে ছিলেন!
হেসে উঠলেন দুজনে। " হ্যাঁ, কলেজ লাইফ থেকে আমাদের আলাপ। একসঙ্গে এমবিএ করতে গিয়েছিলাম। তখন থেকেই একে অপরের বন্ধু। অনেক ডিসিশনই আমরা একসঙ্গে নিয়েছি। " বললেন তৃণা।
কে আগে প্রোপোজ করলেন? নিশ্চয়ই নীল? "না না আমি, " খিলখিল করে হেসে উঠলেন তৃণা। এই সময়টা তাঁকে লাগছিল যেন গুনগুনের মতো। পাশ থেকে বলে উঠলেন নীল,  "ছেলেরাই কি শুধু প্রোপোজ করবে? মেয়েদেরও অধিকার আছে তাই না?"
এত দিন একসঙ্গে আছেন,  বাড়ি থেকে চাপ আসেনি? কবে বিয়ে করবে...দেরি করছ কেন? "না না, আগে থেকেই তো সবাই জানতেন। আমাদের দুই পরিবার খুব ভাল বন্ধু হয়ে গেছেন। কেউ চাপ দেননি। আমার বাবা মা জানেন আমাদের চূড়ান্ত ব্যস্ততা। তাই সিদ্ধান্ত নেওয়ার ভার আমাদের উপরেই ছেড়ে দিয়েছিলেন।" বললেন তৃণা।
তৃণা আর নীল এখন বেজায় ব্যস্ত ব্যাচেলর পার্টি করতে। স্বভূমির রাজকুটিরে কদিন আগেই লম্ফঝম্প করে আড্ডা দিয়েছেন এক রাত। ইনস্টাগ্রামে ছুটেছে ফোটোর ফোয়ারা। নীলও কম যান না। দিব্যি ঘুম-ঘুম চোখে তিনিও পোস্ট করেছেন তাঁর প্রিয় পুরুষ বন্ধুদের ছবি। আর যুগলের নাচগানের ভিডিও তো উপচে উঠছে সোশাল মিডিয়ায়!
এত নাচগান করছেন, বিয়ের অন্য প্রস্তুতিগুলো কে নিচ্ছে? "আমরাই নিচ্ছি" নীল বলে উঠলেন, "আমি নিচ্ছি!" তৃণা বলে উঠলেন, "এর শপিংয়ের ভারও আমার উপরে। আসলে ওর পছন্দগুলো আমি জানি, আমার পছন্দও ও জানে। কাজেই নিজের মতো করে গুছিয়ে শপিং করছি। এমনিতেই ও অত ধৈর্য ধরে শপিং করতে পারে না।"
ওই জন্যেই তো আমি বলি, বিয়ের পর আমার দু'টো মা হবে। দু'জন মা আমার বাড়িতে বসে থাকবে। একজন বলবে যে, অমুকটা করো না। অন্যজন বলবে যে, না না, একদম করো না! আর আমার জীবনটা অতিষ্ঠ করে তুলবে!" ঠাট্টা করলেন নীল। ব্যস, তৃণা তখন চোখ পাকিয়েছেন। বোঝাই গেল যে, ইন্টারভিউ শেষ হলে কিছু একটা ঘটতে চলেছে।
খড়কুটো সিরিয়ালে গুনগুন বিয়ে করছে। যাকে বলে বিয়েতে বিয়েতে ছয়লাপ। "হ্যাঁ হ্যাঁ, আজও আমি স্বীকার করি। বিয়ের পরেও করব যে,  কৌশিকের সঙ্গেই সেরা জুটি তৃণার। ওরাই বেস্ট কাপল ইন টেলিভিশন। "
আর তিয়াশা-নীল? তৃণা কী বলবেন কৃষ্ণকলি জুটিকে? "ম্যাচলেস!" বললেন তৃণা।
শুটিংয়ের ডাক পড়েছে। এবার যেতেই হবে দুজনকে। "নিউজ এইট্টিনকে ধন্যবাদ আমাদের পাশে থাকার জন্য।" দুহাত জোড় করে বললেন তৃণা। মিষ্টি হেসে।
Published by: Akash Misra
First published: December 22, 2020, 8:19 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर