Home /News /entertainment /
Tejasswi Prakash wins Big Boss 15: অপেক্ষার অবসান; দর্শকদের বিপুল ভোটে বিগ বস ১৫-য় শেষ হাসি তেজস্বীর মুখে!

Tejasswi Prakash wins Big Boss 15: অপেক্ষার অবসান; দর্শকদের বিপুল ভোটে বিগ বস ১৫-য় শেষ হাসি তেজস্বীর মুখে!

চ্যাম্পিয়ন হওয়ার পর বাবা মায়ের সঙ্গে তেজস্বী প্রকাশ৷

চ্যাম্পিয়ন হওয়ার পর বাবা মায়ের সঙ্গে তেজস্বী প্রকাশ৷

ডাকসাইটে প্রতিযোগীদের হারিয়ে অবশেষে এবারের সিজনের জয়ের মুকুট ছিনিয়ে নিলেন তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash)।

  • Share this:

#মুম্বই: শুরুটা ছিল বেশ অন্যরকম। এবারে আর শুধু টেলিভিশনের পর্দায় নিজেকে আটকে রাখেনি ছোটপর্দার সেরা রিয়েলিটি গেম বিগ বস (Bigg Boss)। এবার শুরু হয়েছিল এটিটি প্ল্যাটফর্মে। সেই বিগ বস ওটিটি (Bigg Boss OTT) পেরিয়ে ছোটপর্দায় শুরু হয়েছিল বিগ বস ১৫ (Bigg Boss 15)। শুরু যেমন অপ্রত্যাশিত, শেষটাও ঠেক তেমনই! ডাকসাইটে প্রতিযোগীদের হারিয়ে অবশেষে এবারের সিজনের জয়ের মুকুট ছিনিয়ে নিলেন তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash)।

অবশ্য, তেজস্বী প্রকাশের এই জয় যেমন অপ্রত্যাশিত, তেমনই চমকে ভরা ছিল বিগ বস ১৫-র গ্র্যান্ড ফিনালে। এক দিকে ছিল টানটান উত্তেজনা, করণ কুন্দ্রা (Karan Kundrra), শমিতা শেঠি (Shamita Shetty), নিশান্ত ভাট (Nishant Bhatt), প্রতীক সহজপাল (Pratik Sehajpal) এবং তেজস্বী প্রকাশের মধ্যে কে জিতবেন, সেই নিয়ে চড়ছিল উত্তেজনার পারদ।

আরও পড়ুন: হৃতিকের সঙ্গে ছবি ভাইরাল, বি-টাউনে প্রেমের জোর গুঞ্জন, চেনেন কে এই 'রহস্যময়ী' সাবা আজাদ?

প্রথমেই ১০ লক্ষ টাকার পুরস্কার নিয়ে শো থেকে নিজেকে সরিয়ে নেন নিশান্ত। এর পর প্রথম তিন প্রতিযোগীর তালিকা থেকে বাদ পড়ে যান শমিতা। কিন্তু তাও ব্যাপারটা খুব সহজ ছিল না।

আরও পড়ুন: দীপিকা থেকে আলিয়া...এই সপ্তাহে রাতের ঘুম কেড়েছেন যে-সব বলি সুন্দরীরা

প্রতিযোগীদের জোরালো টক্করের মুখে ফেলতে ডেকে আনা হয়েছিল সিজন ৪-এর বিজয়ী শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari), সিজন ৮-এর বিজয়ী গৌতম গুলাটি (Gautam Gulati), সিজন ৬-এর বিজয়ী ঊর্বশী ঢোলাকিয়া (Urvashi Dholakia), সিজন ৭-এর বিজয়ী গওহর খান (Gauahar Khan) এবং সিজন ১৪-এর বিজয়ী রুবিনা দিলাইককে (Rubina Dilaik)। এঁদের সঙ্গে নাচে-গানে টক্কর দিতে হয়েছিল প্রতিযোগীদের। সব শেষে, বিজয়িনীর দৃপ্ত হাসি দেখা দিল তেজস্বীর ঠোঁটের কোণে।

এখানেই শেষ নয়, গ্র্যান্ড ফিনালেতে পারফর্ম করেছিলেন সলমন খান (Salman Khan) স্বয়ং! সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) স্মরণে একটি পারফর্ম্যান্সে দেখা গিয়েছিল শেহনাজ গিলকে (Shehnaaz Gill)। তবে সব কিছু ছাপিয়ে অবশ্যই চোখে পড়েছিল দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং অনন্যা পাণ্ডের (Ananya Pandey) উপস্থিতি। তাঁদের নতুন ছবি গেহরাইয়াঁর (Gehraiyaan) প্রচার উপলক্ষে তো বটেই, পাশাপাশি প্রতিযোগীদের মনোবল বাড়াতেও বিগ বসের গ্র্যান্ড ফিনালেতে হাজির ছিলেন তাঁরা।

First published:

Tags: Bigg Boss 15

পরবর্তী খবর