বরুণ-নাতাশার বিয়ে ! সঙ্গীতের অনুষ্ঠানে নাচবেন আলিয়া ভাট ! শুরু প্রস্তুতি

করোনার কথা ভেবেই অতিথি সংখ্যা কম। বরুণ এবং নাতাশার আত্মীয়স্বজন আর বন্ধু–বান্ধব মিলিয়ে বিয়েতে নিমন্ত্রিত ৫০ জন।

করোনার কথা ভেবেই অতিথি সংখ্যা কম। বরুণ এবং নাতাশার আত্মীয়স্বজন আর বন্ধু–বান্ধব মিলিয়ে বিয়েতে নিমন্ত্রিত ৫০ জন।

  • Share this:

#মুম্বই: শেষমেশ সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan) ও নাতাশা দালাল (Natasha Dalal)। আলিবাগের বিলাসবহুল ম্যানসন হাউজে এখন বিয়ের হাওয়া। জোরকদমে চলছে শেষ পর্যায়ের প্রস্তুতি। কাল ব্যাচেলর পার্টি দিয়েছেন বরুণ। আজ রাতে সঙ্গীতের আসর বসবে। তাই একের পর এক আত্মীয়-পরিজনরা এখন ম্যানসন-হাউজ মুখী। কেমন জমে উঠেছে বিয়ের আসর। দেখে নেওয়া যাক-

করোনার জেরে আমন্ত্রিত অতিথিদের তালিকা খুব একটা দীর্ঘ নয়। তবে ইতিমধ্যেই একের পর এক অতিথি আসতে শুরু করেছেন। সকালেই পৌঁছেছেন ডেভিড ধাওয়ান। গাড়ির মধ্যে বসে রয়েছেন বরের বাবা ডেভিড ধাওয়ান (David Dhawan) ও মা লালি ধাওয়ান। বিয়েতে পৌঁছালেন অঞ্জিনি ধাওয়ান (Anjini Dhawan)। বলিউড অভিনেতা সিদ্ধার্থ ধাওয়ানের মেয়ে অঞ্জিনি। বিয়ে বাড়ির পথে বরুণের বড় দাদা রোহিত ধাওয়ান (Rohit Dhawan)। সঙ্গে রয়েছেন স্ত্রী জাহ্নবী ধাওয়ান ও মেয়ে।

ভাইপোর বিয়েতে সামিল হতে পৌঁছেছেন বরুণের কাকু অনিল ধাওয়ান। সঙ্গে স্ত্রী ও মেয়ে। ছেলের বিয়েতে যোগ দিতে বিয়ের আসরে পৌঁছাচ্ছেন ডেভিড ধাওয়ান। ক্যামেরায় ধরা পড়েছে সেই ছবি।

একের পর এক অতিথিদের ভিড় ম্যানসন হাউজে। রাতে সংগীতের অনুষ্ঠান। সঙ্গীত পার্টি হোস্ট করবেন করণ জোহর ও বরুণের প্রথম সহ-অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhat)। বরুণ-নাতাশার সঙ্গীতে পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে নাচতে দেখা যাবে করণ জোহর (karan johar), অর্জুন কাপুর (Arjun kapoor), আলিয়া ভাট ও জাহ্নবী কাপুরকে (Janhvi Kapoor)। তবে বিয়ের দিন শাহরুখ খান (Shah Rukh Khan), সলমন খান (Salman Khan) সহ বড় বড় তারকাদের দেখা যাবে।

করোনার কথা ভেবেই অতিথি সংখ্যা কম। বরুণ এবং নাতাশার আত্মীয়স্বজন আর বন্ধু–বান্ধব মিলিয়ে বিয়েতে নিমন্ত্রিত ৫০ জন। বিয়ের জন্য না কি ম্যানসন হাউজের ২৫টি ঘর নেওয়া হয়েছে। বিধিনিষেধও বেশ কড়াকড়ি। চারপাশে CCTV লাগানো হয়েছে। সমস্ত স্টাফদের মোবাইল ব্যবহার নিষিদ্ধ। বেশ কিছু ডিজইনফেকশন মেশিন রাখা হয়েছে। থাকছে মাস্ক ও স্যানিটাইজারের কাউন্টার।

Published by:Piya Banerjee
First published: