থরের ঘুষি! জিম ট্রেনারের মুখে আঘাতের চেষ্টা! ভাইরাল ক্রিস হেমসওয়ার্থের ভিডিও!

থরের ঘুষি! জিম ট্রেনারের মুখে আঘাতের চেষ্টা! ভাইরাল ক্রিস হেমসওয়ার্থের ভিডিও!

উঁহু! ভিডিওটা দেখে প্রাথমিক ভাবে যা-ই মনে হোক না কেন, জিমের মধ্যে ট্রেনারের সঙ্গে মারপিট জুড়ে দেননি থর! তিনি শুধু অনুশীলন করে চলেছেন বক্সিংয়ের।

উঁহু! ভিডিওটা দেখে প্রাথমিক ভাবে যা-ই মনে হোক না কেন, জিমের মধ্যে ট্রেনারের সঙ্গে মারপিট জুড়ে দেননি থর! তিনি শুধু অনুশীলন করে চলেছেন বক্সিংয়ের।

  • Share this:

#ওয়াশিংটন: ভিডিওটা দেখলে অনেকেরই চোখ কপালে উঠবে! পরনে পোশাক বলতে রয়েছে কেবল একটা কালো শর্টস! খালি গায়ে, শরীরের সমস্ত পেশি টান-টান করে ঝড়ের গতিতে একের পর এক ঘুষি চালিয়ে যাচ্ছেন হলিউডের রুপোলি পর্দার থর (Thor)! ভিডিও মারফত এটা স্পষ্ট হয়ে উঠেছে যে এই মারামারি চলছে জিমের মধ্যে। হেমসওয়ার্থের (Chris Hemsworth) এই আগ্রাসন ঠেকিয়ে রাখতে রীতিমতো হিমসিম খেয়ে যাচ্ছেন জনৈক ট্রেনার! উচ্চতায় হলিউডের এই নায়কের চেয়ে কিছুটা খাটো বলে তাঁকে আক্রমণ প্রতিহত করতে বেগও পেতে হচ্ছে অনেক বেশি! মাঝে মাঝে কেবল অসহায়ের মতো হাত তুলে মুখটা আড়াল করার ব্যর্থ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি! কিন্তু হেমসওয়ার্থকে কিছুতেই সংযত করা সম্ভব হয়ে উঠছে না!

উঁহু! ভিডিওটা দেখে প্রাথমিক ভাবে যা-ই মনে হোক না কেন, জিমের মধ্যে ট্রেনারের সঙ্গে মারপিট জুড়ে দেননি থর! তিনি শুধু অনুশীলন করে চলেছেন বক্সিংয়ের। কেন না, নেটফ্লিক্সের (Netflix) এক ওয়েব সিরিজ এ বার তুলে ধরতে চলেছে WWE কিবংদন্তি হাল্ক হোগানের (Hulk Hogan) বায়োপিক। যেখানে হাল্কের চরিত্রে অভিনয় করবেন হেমসওয়ার্থ। যাতে অভিনয় সব দিক থেকে নিখুঁত হয়, তাই তিনি আপাতত দিন-রাত এক করে মন দিয়েছেন শরীরচর্চার পাশাপাশি বক্সিংয়েও (Boxing)। এই ভিডিও তারই এক কয়েক সেকেন্ডের নজির মাত্র!

যাঁরাই হেমসওয়ার্থকে চেনেন, তাঁরা জানেন যে নাওয়া-খাওয়া ভুলে হলিউডের (Hollywood) এই জনপ্রিয় তারকা কতটা মেতে থাকতে পারেন শরীরচর্চা নিয়ে। কিছু দিন আগেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল তাঁর শরীরচর্চার এক মুহূর্ত। যেখানে নায়ককে প্রয়োজনের চেয়ে কিছু বেশি ভারী এক টায়ার নিয়ে শারীরিক কসরতে করতে দেখা গিয়েছিল!

ওই ছবির সূত্রেই হলিউডের আরেক অভিনেতা ক্রিস প্র্যাট (Chris Pratt) হেমসওয়ার্থকে শরীরচর্চায় একটু বিরতি দেওয়ার অনুরোধ জানান। তিনি আর হেমসওয়ার্থ দুজনেই অভিনয় করছেন থর সিরিজের পরের ছবি লাভ অ্যান্ড থান্ডার-এ (Thor: Love and Thunder)। প্র্যাট মজা করে লিখেছিলেন- হেমসওয়ার্থ এত নিখুঁত ভাবে নিজেকে গড়ে তুললে তাঁর দিকে আর কেউ তাকাবেনই না!

তবে শুধুই এই দুই প্রোজেক্ট নয়, পাশাপাশি ম্যাড ম্যাক্স: ফিউরি রোডস স্পিন অফ ফিউরোশিয়া (Mad Max: Fury Road spin-off Furiosa) ছবিতেও অভিনয় করতে দেখা যাবে হেমসওয়ার্থকে!

Published by:Piya Banerjee
First published:

লেটেস্ট খবর