Tanushree Chakraborty: মিমির বিয়ের এক দিন পরেই বিয়ে তনুশ্রীর? নেটমাধ্যমে ঝড় তুললেন দুই অভিনেত্রী...

তনুশ্রী-মিমি সংবাদ

Tanushree Chakraborty: রবিবার ইনস্টাগ্রামে বধূরূপের এই ছবি পোস্ট করেন তনুশ্রী। আর ছবি পোস্ট হতেই বন্ধুকে বিয়ের সাজে দেখে প্রশ্ন করেন মিমি চক্রবর্তী 'বিয়েটা কবে?'

  • Share this:

    #কলকাতা : সুন্দর করে আঁকা চন্দন, এক ঢাল খোলা চুল। সিঁথিতে চওড়া সিঁদুর, কপালে লাল টিপ। আটপৌরে করে পরা সোনালি শাড়ি। হাতে আলতার লালিমা। এ ভাবেই নববধূ রূপে সেজে উঠেছেন তনুশ্রী চক্রবর্তী।

    এই ছবি ঘিরেই তোলপাড় নেটমহলে। শুধু ছবি নয়। আসলে ছবিকে ছাপিয়ে সকলের নজর গিয়ে পড়েছে তার কমেন্ট বক্সে তনুশ্রী চক্রবর্তী ও মিমি চক্রবর্তীর বার্তালাপে। তবে কি চুপিচুপি সাত পাকে বাঁধা পড়লেন তনুশ্রী? এই প্রশ্নই দিনভর ঘোরাফেরা করেছে ট্যুইটার আর ইনস্টাগ্রামে।

    রবিবার ইনস্টাগ্রামে বধূরূপের এই ছবি পোস্ট করেন তনুশ্রী। আর ছবি পোস্ট হতেই বন্ধুকে বিয়ের সাজে দেখে প্রশ্ন করেন মিমি চক্রবর্তী 'বিয়েটা কবে?'তনুশ্রীর পোস্টের মন্তব্য বাক্সে তাঁর প্রশ্ন পড়ে বন্ধুর উত্তর ছিল, ‘তোর বিয়ের একদিন আগেই।’ মন্তব্যের সঙ্গে একাধিক হাসির ইমোজি ছিল। দুই বন্ধুর এই খুনসুটি দেখে নেটাগরিকরাও বেশ উৎফুল্ল। রসিকতা বুঝেও কেউ কেউ ছুড়ে দেন মজাদার প্রশ্ন।

    পরে অবশ্য সোমবার রাতে আরও একটি ছবি দেন তনুশ্রী। আর তার সঙ্গেই ঘোষণা করেন আসল কথা। সে রকম কিছুই হয়নি। সকলকে ফাঁকি দিয়ে বিয়ে সাড়েননি তনুশ্রী। একটি ওয়েডিং ফোটোশ্যুটের সুবাদেই তাঁকে এই সাজে দেখা গিয়েছে।

    উল্লেখ্য টলিপাড়ার কানাঘুষো শোনা যায়, ব্যবসায়ী রাজকুমার গুপ্তর সঙ্গে সম্পর্কে রয়েছেন তনুশ্রী। এ নিয়ে যদিও জনসমক্ষে মুখ খোলেননি তিনি। কিন্তু নুসরত জাহান, যশ দাশগুপ্ত এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে ঘরোয়া পার্টি করেন রাজকুমার এবং তনুশ্রী। রাজকুমারের ইনস্টাগ্রাম প্রোফাইলে উঁকি দিলে তার কিছু ঝলক মেলে।

    Published by:Sanjukta Sarkar
    First published: