Taimur Ali Khan: বোন ইনায়াকে নিয়ে রঙ মেখে ভূত তৈমুর ! ভাইরাল ভিডিও

Taimur Ali Khan: বোন ইনায়াকে নিয়ে রঙ মেখে ভূত তৈমুর ! ভাইরাল ভিডিও

Taimur Ali Khan

Taimur Ali Khan: হোলির দিন এই দুই ভাই বোনের মিষ্টি রঙ খেলার ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

    #মুম্বই: হোলি বা দোল সব ভারতবাসীর কাছেই এক অন্য মানে রাখে। দোলের পরের দিনই হয় হোলি। আর এই হোলিতে রঙের উৎসবে মেতে ওঠে গোটা বলিউড। টলিউডেও দোল আর হোলি দু'দিনই খেলা হয় রঙের। তবে এ রঙ রাজনীতির নয়, ভালোবাসার। বলিউডের সব থেকে চর্চিত কাপল করিনা কাপুর খান ও সইফ আলি খান। সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন করিনা। তাই তাঁকে এবার সেভাবে রঙ খেলতে দেখা যায়নি। কিন্তু সইফিনার ছেলে তৈমুরকে কে আটকাবে রঙ খেলা থেকে। এমনিতেই সারাক্ষণ জল ঘাটতে, নানা রকম কাণ্ড করতে ভালোবাসে ছোট্ট তৈমুর। আর হোলিতে সে রঙ খেলবে না, তা কি করে হয়!

    সকাল সকাল সাদা চিকনের পাঞ্জাবি পরে সে তৈরি। তবে সে একা নয় সঙ্গে আছে তাঁর পিসতুতো বোন ইনায়া খেমু। সোহা আলি খান ও কুনাল খেমুর মেয়ে ইনায়া। মিষ্টতায় সে হার মানাবে যে কোনও কাউকে। তৈমুর পাপারাৎজিদের জন্য সেলেব হয়ে গিয়েছে। যা সমস্যায় ফেলেছে করিনা ও সইফকে। আর ঠিক এই কারণেই দ্বিতীয় সন্তানের ছবি বা নাম কোনও কিছুই তাঁরা মিডিয়ার সামনে এখনও আসতে দেননি। ঠিক এই কারণেই বেশ কিছুটা আড়ালে রাখা হয় ইনায়াকেও।

    তবে হোলির দিন এই দুই ভাই বোনের মিষ্টি রঙ খেলার ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ইনস্টাতে শেয়ার হয়েছে এই ভিডিও। দাদাকে আবির মাখিয়ে দিচ্ছে ইনায়া। আর রঙ জলে গুলতে ব্যস্ত তৈমুর। দু'জনেই ভিজে একাকার। জলের মধ্যে রঙ খেলায় ব্যস্ত। এই ভিডিও দেখা মাত্রই বহু মানুষ ভালোবাসায় ভরিয়েছেন। ইতিমধ্যে ভাইরাল ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published: