Taarak Mehta Ka Ooltah Chashmah:অ্যানিমেটেড সিরিজে হাজির তারক মেহতা, প্রোমো ভাইরাল!

Taarak Mehta Ka Ooltah Chashmah:অ্যানিমেটেড সিরিজে হাজির তারক মেহতা, প্রোমো ভাইরাল!

Taarak Mehta Ka Ooltah Chashmah

সম্প্রতি সিরিজের প্রোমোও মুক্তি পেয়েছে। যা দেখার পর থেকেই দর্শকদের কৌতূহল দ্বিগুণ মাত্রায় বেড়েছে।

  • Share this:

#মুম্বই: গত বছর ডিসেম্বরে আত্মহত্যা করেছেন এই জনপ্রিয় কমেডির চিত্রনাট্যকার অভিষেক মাকওয়ানা (Abhishek Makwana)। শোনা যাচ্ছে, দর্শকদের অত্যন্ত প্রিয় দয়াবেনের চরিত্রেও আর দেখা যাবে না অভিনেত্রী দিশা বকানিকে (Disha Vakani)। এই সব খারাপ খবরের মধ্যেই একটি খুশির খবর নিয়ে হাজির হয়েছে তারক মেহতা কা উলটা চশমার (Taarak Mehta Ka Ooltah Chashmah) পরিবার। এবার থেকে অ্যানিমেটেড সিরিজে দেখা যাবে জনপ্রিয় এই ধারাবাহিক। অর্থাৎ অ্যানিমেটেড লুকে দর্শকদের সামনে হাজির হবেন জেঠালাল, দয়াবেন, বাবুজি-সহ অন্য চরিত্ররা। সম্প্রতি সিরিজের প্রোমোও মুক্তি পেয়েছে। যা দেখার পর থেকেই দর্শকদের কৌতূহল দ্বিগুণ মাত্রায় বেড়েছে।

এক দশকের বেশি সময় ধরে চলা SAB TV-র এই ধারাবাহিকে জেঠালালের চরিত্রে দেখা যায় দিলীপ জোশিকে (Dilip Joshi)। একই ভাবে দয়াবেনের চরিত্রে দেখা গিয়েছে দিশা বকানিকে। এবার এই সমস্ত বহুচর্চিত চরিত্র হাজির হচ্ছে একদম নতুন অবতারে। ইতিমধ্যেই ফার্স্ট লুক ও প্রোমো রিলিজ করেছে। বলা বাহুল্য, জেঠালাল, দয়াবেন, বাবুজিদের অ্যানিমেটেড লুক দেখলে হাসি আটকানো দায়। প্রযোজনা সংস্থা সূত্রে খবর, Sony YAY-তে সম্প্রচারিত হবে অ্যানিমেটেড সিরিজটি।

View this post on Instagram

A post shared by Sony YAY! (@sonyyay)

View this post on Instagram

A post shared by Sony YAY! (@sonyyay)

View this post on Instagram

A post shared by Sony YAY! (@sonyyay)

প্রোমোতেও চেনা ছন্দে ধরা দিয়েছে প্রিয় চরিত্রগুলি। একদিকে জেঠালালের উপরে চেঁচাচ্ছেন বাবুজি। অন্য দিকে, একটি উজ্জ্বল রঙের শাড়িতে নিজের ইউনিক গরবা স্কিল দেখাতে ব্যস্ত দয়াবেন। আর বরাবরের মতো দুষ্টুমিতে ব্যস্ত টাপু। শোনা যাচ্ছে, এপ্রিল মাস থেকে টেলি-পর্দায় হাজির হতে চলেছে তারক মেহতার এই নতুন ভার্সন। তবে কোনও নির্দিষ্ট রিলিজের তারিখ জানা যায়নি।

এর মাঝে একটি খারাপ খবরও প্রকাশ্যে এসেছে। সূত্রে খবর, তারক মেহতা কা উলটা চশমা সিরিয়াল থেকে বেরিয়ে আসছেন দিশা বকানি। বেশ কয়েক মাস ধরে দেখা যায়নি দিশাকে। শোনা যায়, এক সময়ে মাতৃত্বকালীন ছুটি নিয়েছিলেন তিনি। তবে এবার নতুন খবর সামনে এসেছে। পেমেন্ট সংক্রান্ত কোনও ইস্যুতে না কি ঝামেলা শুরু হয়েছে। আর এর জেরেই শো ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন দিশা। প্রসঙ্গত, ২০০৮ সালে টেলিভিশনে পথ চলা শুরু করে তারক মেহতা কা উলটা চশমা। ১২ বছর পেরিয়ে এখনও সমান জনপ্রিয়তা রয়েছে এই ধারাবাহিকের। গোকুলধাম সোসাইটির এই গল্পে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মুনুমুন দত্ত (Munmun Dutta), শৈলেশ লোধা (Shailesh Lodha), অমিত ভাট (Amit Bhatt), সুনয়না ফোজদার (Sunayana Fozdar)-সহ অন্যরা।

Published by:Piya Banerjee
First published:

লেটেস্ট খবর